• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন

মায়ের হাতের হালুয়া খেয়ে ৫ কেজি ওজন বাড়ালেন অক্ষয়

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৩১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

মনের সুখে মায়ের হাতের হালুয়া খেয়ে রীতিমতো ওজন বাড়িয়ে ফেলেছেন বলিউডের সুপারফিট সুপারস্টার অক্ষয় কুমার। মাত্র কদিনেই তার পাঁচ কেজি ওজন বেড়ে গেছে। তবে ওজন বাড়ায় মোটেও বিচলিত নন অক্ষয়। বরং তিনি বেজায় খুশি। কারণ, পরের ছবির প্রয়োজনে এমনিতেই তাঁর ওজন বাড়ানোটা জরুরি ছিল।

আনন্দ এল রাই পরিচালিত এই ছবিটির শুটিং চলছে মুম্বাইতে
এই মুহূর্তে আগামী ছবি ‘রক্ষাবন্ধন’-এর শুটিংয়ে ব্যস্ত অক্ষয়। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিটির শুটিং চলছে মুম্বাইতে। সিনেমায় তিনি পাঁচ বোনের একমাত্র ভাই। ভাই-বোনের সম্পর্কের এক সুন্দর রসায়ন নিয়ে এক পারিবারিক ছবি নির্মাণ করতে চলেছেন আনন্দ। পর্দায় অক্ষয়ের বোনের চরিত্রে পাঁচ নবাগতা অভিনেত্রীকে দেখা যাবে।

জানা গেছে, এই ছবির চরিত্রের প্রয়োজনে অক্ষয়ের ওজন বাড়ানোর প্রয়োজন ছিল। আর তিনি স্বাভাবিক পদ্ধতিতে নিজের ওজন বাড়িয়েছেন। এ জন্য এই বলিউড সুপারস্টার প্রাণভরে খেয়েছেন মায়ের হাতের হালুয়াসহ আরও নানান বাহারি খাবার। এত দিন যা তিনি মুখে তুলতে পারেননি। দীর্ঘদিন পর হালুয়া খেতে পেরে দারুণ খুশি অক্ষয়। আর খুব কম সময়ের মধ্যে পাঁচ কেজি ওজন বাড়িয়ে ফেলেছেন।

মজার বিষয় আগের ছবি ‘সূর্যবংশী’র জন্য অক্ষয়কে ছয় কেজি ওজন কমাতে হয়েছিল। চরিত্রের প্রয়োজনে অক্ষয়কে পাতলা, ছিপছিপে দেখানোর প্রয়োজন ছিল। তবে ওজন বাড়ানো–কমানোর এই প্রক্রিয়ার দারুণ মজা নিচ্ছেন অক্ষয়।

এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘ওজন কমা, বাড়ার এই প্রক্রিয়া আমি দারুণ উপভোগ করছি। কারণ, আমি এটা স্বাস্থ্যসম্মতভাবে করতে পারি। এই প্রক্রিয়াতে স্বাভাবিক নিয়মে আমি পাঁচ কেজি ওজন বাড়িয়েছি। আর তার জন্য বেশি কিছু করতে হয়নি আমাকে। আমি শুধু প্রাণভরে মায়ের হাতের হালুয়া খেয়েছি। এত দিন পর মায়ের হাতের হালুয়ার স্বাদ দারুণ লাগছে। এটা আমার কাছে আশীর্বাদের মতো।’

‘রক্ষাবন্ধন’ সিনেমার শুটিংয়ের বেশ কিছু ছবি লিক হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। আনন্দ এল রাইয়ের এই ছবিতে অক্ষয় নিজের চরিত্র নিয়ে খুবই উচ্ছ্বসিত। আগেও একাধিক ছবিতে তাঁকে ভাইয়ের ভূমিকায় দেখা গেছে। তবে এই বলিউড তারকার কাছে সবচেয়ে স্মরণীয় ভাইয়ের চরিত্র ছিল ‘ব্রাদার্স’।

ধর্মা প্রোডাকশনের এই ছবিতে অক্ষয় আর সিদ্ধার্থ মালহোত্রা সৎভাই। করণ মালহোত্রা পরিচালিত ‘ব্রাদার্স’ ছবিতে অভিনয় করে অক্ষয় কুমার সবার প্রশংসা কুড়িয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..