• শনিবার, ২৪ জুলাই ২০২১, ০১:৫০ অপরাহ্ন

জোভান-পায়েলের ‘ওয়ান সাইডেড লাভ’

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ২৮

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

ঈদুল আজহা উপলক্ষে ‘ওয়ান সাইডেড লাভ’ শিরোনামের একটি নতুন নাটকে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও কেয়া পায়েল। সিএমভির ব্যানারে নাটকটি নির্মাণ করেছেন মাহমুদ মাহিন। যৌথভাবে নাটকটির চিত্রনাট্য করেছেন মাহমুদ মাহিন ও সৌরভ ইশতিয়াক।

নাটকে ভিকি চরিত্রে অভিনয় করেছেন জোভান। কেয়া পায়েলকে দেখা যাবে শায়না চরিত্রে। সম্পর্কে তারা কাজিন। পাশাপাশি দু’জনের বাড়ি। ছোটবেলা থেকেই একসঙ্গে বড় হয়েছে। মধ্যবিত্ত পরিবারে বড় হওয়া ভিকি খুব সাদামাটা থাকতেই পছন্দ করে। অন্যদিকে সময়ের সঙ্গে শায়না হয়ে ওঠে আলট্রা মডার্ন।

ছোটবেলা থেকেই শায়নার প্রেমে হাবুডুবু খায় ভিকি। বলা যায় হাবুডুবু খেতে খেতেই বড় হয় সে। কিন্তু মুখ ফুটে বলার সাহস পায় না কোনোদিন। এমনই একপেশে প্রেমের গল্প নিয়ে এগিয়ে যায় ‘ওয়ান সাইডেড লাভ’ নাটকের কাহিনী।
নতুন এ নাটকটি প্রসঙ্গে নির্মাতা মাহমুদ মাহিন বলেন, ‘চেষ্টা করেছি দর্শকদের জন্য ভিন্ন স্বাদের একটি নাটক নির্মাণ করতে। কতটুকু পেরেছি সেটা দর্শকই বলবে। জোভান-কেয়া পায়েল দারুণ অভিনয় করেছেন। আমার বিশ্বাস এ নাটকে তাদের জুটিকে দর্শক ভালোভাবেই গ্রহণ করবে।’
‘ওয়ান সাইডেড লাভ’ নাটকটি প্রযোজনা করেছেন এসকে সাহেদ আলী পাপ্পু। ঈদকে সামনে রেখে ১২ ধরনের ১২টি বিশেষ নাটক প্রযোজনা করেছেন তিনি। ‘ওয়ান সাইডেড লাভ’ তার মধ্যে একটি। জোভান-পায়েল অভিনীত নাটকটি নিয়ে বেশ আশাবাদী এ প্রযোজক।

নাটকটি প্রসঙ্গে তিনি বলেন, ‘অন্যরকম এক নিঃস্বার্থ ভালোবাসার গল্প এটি। সত্যিকারের ভালোবাসার একটা অসাধারণ ব্যাখ্যা আছে এই নাটকটিতে। আশা করছি সবগুলো কাজ দর্শকরা দারুণ উপভোগ করবেন। ঈদে সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে এ নাটকটি।’

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..