• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৬:১২ অপরাহ্ন

কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় মা-ছেলে আহত, থানায় অভিযোগ

  • আপডেট টাইম : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩১ বার পঠিত

আলমগীর হোসেন, কমলগঞ্জ (মৌলভীবাজার):
জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মৌলভীবাজারের কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় মা-ছেলে আহত হয়েছেন। আহতদের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় কমলগঞ্জ সদর ইউনিয়নের বনগাঁও গ্রামে প্রবাসী আনোয়ার হোসেনের বাড়িতে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে সোমবার বিকাল সাড়ে ৫টায় বনগাঁও গ্রামের পিলখানা বিডিআর বিদ্রোহ মামলার ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী মিলাদ হোসেন (৩৫) এর নেতৃত্বে একটি সংঘবদ্ধ দল হামলা চালিয়ে একই গ্রামের বাহরাইন প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী রুবিনা আক্তার (৪০) ও তার ছেলে কলেজ ছাত্র শাখাওয়াত হোসেন (১৮) আহত হন। তাদের হাল্লা চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে আহত মা ও ছেলেকে থানা পুলিশকে অবগত করে সোমবার সন্ধ্যায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন প্রবাসীর স্ত্রী রুবিনা বেগমসহ এলাকাবাসী জানান, একই গ্রামের পিলখানা বিডিআর বিদ্রোহ মামলার ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী মিলাদ হোসেন (৩৫) এর নেতৃত্বে বনগাঁও গ্রামের গিয়াস উদ্দিন (২২), আব্দুল কছির (৬২), আং জলিল (৪২), আং মতলিব (৫৫), আং লতিফ (৬০) গংরা দেশীয় অস্ত্রশস্ত্র সহকারে এই হামলা চালান। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় ইউপি সদস্য সুন্দর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে স্থানীয়ভাবে একাধিক সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়েও কোন ফল হয়নি।

ঘটনার ব্যাপারে জানতে চাইলে মিলাদ হোসেন গং দের সাথে যোগাযোগের চেষ্টা করে তাদের পাওয়া যায়নি।

কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক চম্পক দাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মা ও ছেলে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে মৌখিকভাবে শুনেছি। তবে এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ আসলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..