• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন

নেত্রকোনার কেন্দুয়ায় নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৪৩

নেত্রকোনার কেন্দুয়ায় নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার কেন্দুয়া পৌরসভার আদমপুর পন্ডিত এন্ড খান প্রাথমিক বিদ্যালয়ের বাড়ান্দা থেকে রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হরেন্দ্র পন্ডিত (৬০) নামক এক নৈশ প্রহরীর মৃতদেহ উদ্ধার করেছে কেন্দুয়া থানা পুলিশ।
মৃত হরেন্দ্র পন্ডিত আদমপুর গ্রামের মৃত জিতেন্দ্র পন্ডিতের ছেলে। সে কেন্দুয়া বাজারের নৈশ প্রহরী হিসেবে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিল।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ কাজী শাহ্ নেওয়াজ মৃতের পরিবারের বরাত দিয়ে জানান, হরেন্দ্র পন্ডিত শুক্রবার রাতে ডেউটিতে যাওয়ার কথা বলে বাড়ি বের হয়ে তিনি আর বাড়িতে ফিরে আসেনি। পরিবারের লোকজন বিভিন্ন ভাবে তাকে খোঁজ করছিলেন। গতকাল রবিবার বিকালে গ্রামের শিশুরা আদমপুর পন্ডিত এন্ড খান প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলতে গিয়ে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসীকে জানায়।

পরে এলাকাবাসী তাৎক্ষনিক বিষয়টি কেন্দুয়া থানা পুলিশকে অবহিত করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করার পর ময়না তদন্ত জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। তিনি আরো জানান, ময়না তদন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

ইকবাল হাসান

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..