• রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০:০১ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় চারজনকে শুদ্ধাচার পুরষ্কার প্রদান

  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৭৩

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক অর্জনের স্বীকৃতিস্বরূপ ব্রাহ্মণবাড়িয়ায় চারজনকে শুদ্ধাচার পুরষ্কার প্রদান

ব্রাহ্মণবাড়িয়ায় সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক অর্জনের স্বীকৃতিস্বরূপ “ জেলা পর্যায়ে” শুদ্ধাচার পুরষ্কার প্রদান ও আলোচনা সভা গত শনিবার সন্ধ্যায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক অর্জনের স্বীকৃতিস্বরুপ চারজনকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।
জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন প্রধান অতিথি হিসেবে তাদের হাতে শুদ্ধাচার পুরস্কার তুলে দেন।
পুরস্কারপ্রাপ্তরা হলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশ্রাফ আহমেদ, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নূর-এ-আলম, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামান ও জেলা প্রশাসক কার্যালয়ের গোপনীয় সহকারী কাম উচ্চমান সহকারী মোঃ শাহজাদা খান।
অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ রুহুল আমীন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহেদী মাহমুদ আকন্দ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রুহুল আমিন ও সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পঙ্কজ বড়ুয়া প্রমুখ। একই অনুষ্ঠানে জেলা প্রশাসকের কার্যালয়ের চতুর্থ শ্রেনীর কর্মচারী মোঃ ফজলু মিয়াকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের কাছ থেকে শুদ্ধাচার পুরষ্কার গ্রহন করছেন এসিল্যান্ড এ.বি.এম মশিউজ্জামান।

মোঃ সুমন আহম্মেদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..