• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র?

  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৭১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

আজ ২৮ জুন ২০২১, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষঃ স্বাস্থ্য সুন্দর রাখতে যোগব্যায়ামের দিকে নজর দিন। আজ যে কোনো বিপদের সময় বন্ধুবান্ধব আপনার পাশেই থাকবে। আর তাদের সহায়তায় বিপদ থেকে মুক্তি পাবেন।

বৃষঃ শান্তি বজায় থাকবে মনে। পরিবারের সঙ্গে আজ বেশ ভালোই সময় কাটবে। সন্ধ্যায় কোথাও খেতে যাওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় লাভ খারাপ হবে না।

মিথুনঃ আপনার সময়টা কিছুটা কঠিন যাচ্ছে। তবে শুরুটা হিসাব করলে অনেকটাই নিয়ন্ত্রনে এসেছে আপনার পরিস্থিতি। এক্ষেত্রে কারনটা অবশ্যই আপনার বাড়ি।

কর্কটঃ আপনি অতীতের সম্মুখীন হতে পারেন। যা আপনার সঙ্গে ঘটেছে মাস ছয় আগে, এমন কোনো পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আজ চাপ থাকতে পারে।

সিংহঃশরীরে অসুবিধা হতে পারে। নতুন কোনো কাজের জন্য চেষ্টা করতে পারেন। প্রেমে একাকিত্ব আসতে পারে। কোনো কিছুর জন্য বাড়িতে আনন্দ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। প্রেমে অশান্তি থেকে সাবধান থাকুন।

কন্যাঃ আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে কথা বলুন, বিবাদের আশঙ্কা আছে। কোনো কাজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবার জন্য আনন্দ বাড়বে। ভাই বা বোনের সঙ্গে সমস্যা বাড়তে পারে।

তুলাঃ মনের আশা পূর্ণ হতে বাধা আসবে। অযথা অপমানিত হতে পারেন। ভালো বন্ধুকে আজ চিনতে পারবেন। পড়াশোনা নিয়ে চাপ বাড়তে পারে। প্রেমে বাধা আসায় চিন্তা। কাজে অনিহা আসতে পারে।

বৃশ্চিকঃ কোনো কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হতে পারে। গুরু জনের সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা। আয় ও ব্যয়ের মধ্যে সমতা থাকবে না।

ধনুঃ পেটের সমস্যায় খাবারে অনিহা আসতে পারে। সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনায় বাধা আসতে পারে।

মকরঃ স্ত্রীকে নিয়ে চাপ বাড়বে। ব্যবসা বা কাজে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে উপকার পেতে পারেন। ব্যবসায় মন্দার আশঙ্কা।

কুম্ভঃ অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। । শরীরে কোনো কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন।

মীনঃপ্রেমে নতুন করে অশান্তির আশঙ্কা। আজ আপনার হাতে কিছু অপচয় হওয়ার আশঙ্কা আছে। লেখকদের সঙ্গে ভালো কিছু ঘটতে পারে। নিজের জন্য খরচ বাড়বে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..