• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন

নেত্রকোনায় ইউপি মেম্বার হাবলু আটক

  • আপডেট টাইম : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৬৪

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

নেত্রকোনার সদর উপজেলার মেদনী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার সৈয়দপুর গ্রামের আবিল মিয়ার পুত্র হাবলুকে মাদক ও জুয়া বিরোধী বিশেষ অভিযানে বৃহস্পতিবার সন্ধায় আটক করেছে পুলিশ। উল্লেখ্য বুধবার মধ্য রাতে সদর উপজেলার মেদনী এলাকায় গড়াকান্দা বিলের জনৈক নজরুল ইসলামের উঁচু ভিটিতে জুয়া খেলছিল ২০ থেকে ২৫ জন জুয়ারী এমন গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদের নেতৃত্বে পুলিশ ওই এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় জুয়া খেলারত অবস্থায় পুলিশ কনস্টেবলসহ ৩ জনকে আটক করা হলেও অন্যরা পালিয়ে যায়। আটককৃতদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জুুুুয়া খেলার প্রশ্রয়দাতা ও পালিয়ে যাওয়া জুয়ারীদের খুুঁজে অভিযান অব্যাহত রাখে পুুলিশ।

পরে স্হানীয় ইউপি মেম্বার হাবলু কে জুয়া খেলার প্রশ্রয় দেওয়ার অপরাধে বিশেষ অভিযানে আটক করে পুুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ বলেন জুয়া ও মাদকের ব্যাপারে পুলিশের অবস্থান কঠোর, জুয়ারী, মাদকসেবি ও অসামাজিক কার্যকলাপের প্রশ্রদাতাদের কোন ছাড় নেই, মাদক ও জুয়া বিরোধী বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এ ব্যাপারে মেদনী ইউনিয়নের চেয়ারম্যান, ৯০ দশকের ছাত্রলীগ নেতা, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জিল্লুর রহমান খান নোমান বলেন দীর্ঘদিন ধরেই আটককৃত মেম্বারের নামে জুয়া ও মাদক সম্পৃক্ততার কথা অনেকেই বলেছে আমাকে, তাকে কয়েকবার মৌখিকভাবে সতর্ক করার পরও এসব অনৈতিক কাজ হতে নিজেকে দুরে রাখতে পারে নি, স্হানীয় লোকদের সহযোগিতায় আমার ইউনিয়নে প্রত্যন্ত গ্রামে জুয়ার আখড়া গড়ে উঠেছিল যার ফলে এলাকায় চুরি, ছিনতাই বেড়ে গিয়েছিল।

এ বিষয়ে ওসি খন্দকার শাকের আহমেদ বলেন, গ্রেফতারকৃত আসামিদেরকে পুলিশ বাদি হয়ে মামলা দাযেরকরে বিজ্ঞ আদলতে প্রেরণ করা হয়েছে।

ইকবাল হাসান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..