• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৬:১২ অপরাহ্ন

বিলাইছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন

  • আপডেট টাইম : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১ বার পঠিত

অসীম চাকমা,বিলাইছড়ি প্রতিনিধি:

মঙ্গলবার (১০সেপ্টেম্বর) বিলাইছড়ি উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধব-১৭) শুভ উদ্ধোধন করা হয়েছে।

উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিলাইছড়ি সেনা জোন কমান্ডার লে: কর্ণেল এসএম নাইমুল হক পিএসসি। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি পারভেজ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি অংসাখই মার্মা, ১,২ ও ৪ নং ইউপির চেয়ারম্যানদ্বয় সুনীল কান্তি দেওয়ান, অমরজীব চাকমা ও আতুমং মার্মা, রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, আ’লীগ নেতা রাসেল মার্মা ও অমর কুমার তঞ্চঙ্গ্যা এবং বিলাইছড়ি থানার ওসি(তদন্ত) মো: হাবিব। এছাড়াও জেলা ক্রীড়া সংস্থার ৫জন সদস্য উপস্থিত ছিলেন।

বিলাইছড়ি স্টেডিয়ামে আয়োজিত উদ্বোধনী খেলায় আজ ১ নং বিলাইছড়ি ইউপি একাদশ বনাম ৩ নং ফারুয়া একাদশ অংশগ্রহণ করে। টান টান উত্তেজনাকর ম্যাচে বিলাইছড়ি ইউপি একাদশ ফারুয়া একাদশকে ৫-০ গোলে পরাজিত করে। এবং খেলাটিতে র‌্যাপারীর দায়িত্ব পালন করেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক তপন কুমার চাকমা।
এছাড়া রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে বিলাইছড়ি উপজেলার চার ইউনিয়নের জন্য একটি করে ফুটবল প্রধান অতিথির মাধ্যমে ইউপি চেয়ারম্যানদের হাতে প্রদান করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন,বর্তমান সরকার তৃণমূল পর্যায় থেকে খেলোয়ার তুলে আনার জন্য বয়স ভিত্তিক টুর্ণামেন্ট আয়োজনের যে উদ্যোগ গ্রহণ করেছেন তা সত্যিই প্রশংসার দাবিদার। তাই তারা খেলোয়ারদেরকে খেলার মাধ্যমে বিনোদনের পাশাপাশি মাদকমুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখার আহবান জানান।

১১ সেপ্টেম্বর ২ নং কেংড়াছড়ি ইউপি একাদশ বনাম ৪ নং বড়তলী ইউপি একাদশের খেলা অনুষ্ঠিত হবে। এবং সেই খেলায় যে দল বিজয়ী হবে সেই দল আগামী ১২ সেপ্টেম্বর বিলাইছড়ি ইউপি একাদশের সাথে ফাইনাল খেলবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..