• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন

নেত্রকোনায় উইমেন এন্ড ই-কমার্স ফোরাম (উই) এর প্রোগ্ৰাম অনুষ্ঠিত

  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৬৪

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

নেত্রকোনা জেলা শহরের প্রানকেন্দ্রে অবস্থিত বড়বাজার CFC চাইনিজ রেস্টুরেন্টে উইমেন এন্ড ই-কমার্স ফোরাম (উই) এর প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়েছে।

এ উইমেন এন্ড ই-কমার্স ফোরাম (উই) উদ্যোক্তা প্রতিষ্ঠানটির সকল কার্যক্রম দেশে-বিদেশে অনলাইন ভিত্তিক সব ধরনের দেশীয় পন্য বিক্রয় করে থাকে। এই প্রতিষ্ঠনটির সব চেয়ে বড় প্লাটফরম যার সদস্য সংখ্যা প্রায় ১২ লক্ষ। সকল উদ্যোক্তা তারা প্রত্যেকের নিজস্ব ফেইসবুক পেইজের মাধ্যমে বিজ্ঞাপন দিয়ে দেশে বিদেশে প্রচারনার মাধ্যমে ব্যবসা করে থাকে। 
তবে নেত্রকোণার উদ্যোক্তারা নেত্রকোণা জেলায় হোম ডেলিভারী দিচ্ছেন বলে জানান। আবার সারা দেশে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ডেলিভারী দেন।
এই প্রতিষ্ঠানের প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিসা জানান আমরা সারা দেশের সকল উদ্দোক্তাদের নিয়ে কাজ করে আসছি এবং প্রতিষ্ঠানের সকল দেশিয় পণ্য দেশে বিদেশে বিক্রয় করে থাকি।এ সময় উপস্থিতি ছিলেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ নজরুল ইসলাম খান, নেত্রকোনা বিসিকের উপ ব্যবস্থাপক আকরাম হোসেন, ময়মনসিংহ জেলার প্রধান তানিয়া সুলতানা, নেত্রকোনার উদ্যোক্তা রিমি আক্তার, হেনরী আমীন (পপি), সায়রা আনিছ, ফাতেমাতুজ জহুরা, মিহিকা শারমীন, নাফিজা আনজিম (তুরনা), রুপকাবা, রিমঝিম (সৃষ্টি), আরনিকাসহ নেত্রকোনার সকল উদ্যোক্তাতারা উপস্থিত ছিলেন।এ সময় বক্তব্য রাখেন মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ নজরুল ইসলাম খান, নেত্রকোনা বিসিকের উপ ব্যবস্থাপক আকরাম হোসেন, ময়মনসিংহ জেলার প্রধান তানিয়া সুলতানাসহ আরো অনেকেই। বক্তরা বলেন এই প্রতিষ্ঠানটি যে আরো এগিয়ে যেতে পারে সে ব্যাপারে আমরা সব সময় সহযোগিতা করে যাবো।

ইকবাল হাসান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..