• শনিবার, ২৪ জুলাই ২০২১, ০২:১৬ অপরাহ্ন

সংবাদ সম্মেলনে এবার বিয়ারের বোতল সরালেন পগবা

  • আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৯৭

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

ইউরো চ্যাম্পিয়নশিপের অফিসিয়াল স্পন্সর কোকাকোলা। কিন্তু সংবাদ সম্মেলনে এসে কোকের বোতল সরিয়ে দিয়ে আলোচনার জন্ম দিয়েছেন পর্তুগাল অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো। এর ফলে বড় ধরনের আর্থিক ক্ষতির মুখে পড়েছে কোকাকোলা প্রতিষ্ঠান। এ ঘটনার পর হঠাৎই তাদের শেয়ারের দাম কমে যায়। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৪ হাজার কোটি টাকা ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

রোনালদোর এই কাণ্ডের পর নতুন করে আলোচনায় এসেছেন ফ্রান্সের ফুটবলার পল পগবা। সংবাদ সম্মেলনে এসে অপছন্দের পানীয়র বোতল সামনে থেকে সরিয়ে দিলেন ফ্রান্সের এই তারকা মিডফিল্ডার। রোনালদোর কোকের বোতল সরানোর ঘটনার রেশ কাটতে না কাটতেই বিয়ারের বোতল সরিয়ে দিলেন পগবা।

মঙ্গলবার (১৬ জুন) জার্মানির বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স। এই ম্যাচে ম্যাচসেরার পুরস্কার জিতেছেন তিনি। এরপর সংবাদ সম্মেলনে আসেন তিনি। এ সময় তার সামনের টেবিলে রাখা ছিল দুটি কোকের বোতল, একটি বিয়ারের বোতল এবং একটি পানির বোতল। সংবাদ সম্মেলন শুরুর আগে টেবিলে থাকা বিয়ারের বোতলটি সরিয়ে নিচে রেখে দেন পগবা। মদের বোতলটি সরিয়ে প্রশ্নোত্তর পর্বে মনোযোগ দেন তিনি।

কোকাকোলার মতো চলতি ইউরো কাপের অন্যতম স্পন্সর হিনেকেন বিয়ার। রোনালদোর কাণ্ডে কোকাকোলার ৩৪ হাজার কোটি টাকা ক্ষতি হলেও পগবার ঘটনায় তাদের কতো লোকসান হবে হিনেকেনের সেটা এখন দেখার বিষয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..