• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

পরীমনির সঙ্গে আছি, থাকব: মিশা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৯৪

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

চিত্রনায়িকা পরীমনির ইস্যুতে তার পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। মিন্টো রোডের ডিবি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন তিনি। এ সময় ঘটনার চুলচেরা বিশ্লেষণ হওয়ার কথা বলেন এ অভিনেতা। তিনি জানান, পরীমনি মৌখিকভাবে সমিতিকে বিষয়টি জানিয়েছে, কোনো লিখিত দেয়নি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মিশা সওদাগর পাল্টা প্রশ্ন করে বলেন, রাত ১২টায় একজন সিভিলিয়ান ক্লাবে গেলে দোষ না হলে, পরীমনি গেলে দোষ হবে কেন? অসুবিধা কোথায়? ক্লাব খোলা আছে কেন? তাহলে ক্লাব কালচার উঠিয়ে দেন।

পরীমনির সঙ্গে আপনি কথা বলেছেন কি না- এমন প্রশ্নের উত্তরে মিশা সওদাগর বলেন, আমি আউটডোরে ছিলাম। এখনো আমি আউটডোর থেকে এসেছি। কালকে আমরা যেতে চেয়েছিলাম কিন্ত পরীমনি অসুস্থ ছিল। আমরা পরীমনির সঙ্গে আছি, থাকব।

এদিকে চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ-হত্যাচেষ্টার ঘটনায় ‘তীব্র নিন্দা’ জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। সোমবার (১৪ জুন) রাতে সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান স্বাক্ষরিত সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে নিন্দা জানানোর পাশাপাশি দোষীদের শাস্তি দাবি করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সম্প্রতি সাভারের বিরুলিয়া এলাকায় বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনির সঙ্গে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার পরিপ্রেক্ষিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি তীব্র নিন্দা জ্ঞাপন করছে। এ বিষয়ে ইতোমধ্যেই মামলা হয়েছে এবং কিছু আসামি গ্রেপ্তার হয়েছে। ওই মামলায় দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি পরীমনির সার্বিক সহযোগিতা করতে দৃঢ় অঙ্গীকারবদ্ধ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..