• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন

ব্যস্ততায় বাতিল হয়েছে সাকিবের সংবাদ সম্মেলন’‘চাপে নয়,

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১২৫

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

কারো চাপে নয় বরং ক্লাব সদস্যদের অভ্যন্তরীণ ব্যস্ততার কারণেই শেষ মুহূর্তে বাতিল করা হয়েছে সাকিবের সংবাদ সম্মেলন। এমনটাই দাবি মোহামেডান স্পোর্টিং ক্লাবের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামানের। আর শেষ পর্যন্ত সাকিবের শাস্তি বিসিবি বহাল রাখলে, তা মেনে নেওয়ার কথা জানিয়েছেন ক্লাবটির ডিরেক্টের ইনচার্জ কাজী ফিরোজ রশিদ। সেই সঙ্গে যে কোনো ইস্যুতে সাকিবের পাশে থাকার কথাও জানান তিনি।

ডিপিএলে আবাহনী-মোহামেডান ম্যাচে সাকিবকাণ্ড এখনও উত্তাপ ছড়াচ্ছে দেশের ক্রিকেটে। সিসিডিএম ঘোষিত শাস্তি আর তার পরিপ্রেক্ষিতে মোহামেডানের শাস্তি মওকুফের আবেদন। ঘটনা এখানেই থেমে থাকেনি।

পুরো বিষয়ে নিজেদের অবস্থান পরিষ্কার করতে সোমবার (১৪ জুন) সংবাদ সম্মেলনের কথা ছিল সাকিব আর তার ক্লাব মোহামেডানের। তবে সাড়ে ৪ ঘণ্টা আগে সেই সংবাদ সম্মেলন স্থগিত করা হয়। বাতাসে গুঞ্জন- করো প্রচ্ছন্ন চাপে এমনটা করেছে মোহামেডান কর্তৃপক্ষ। যদিও ক্লাবটির ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান বলছেন ভিন্ন কথা। তার দাবি ক্লাব সদস্যদের অভ্যন্তরীণ ব্যস্ততার কারণেই, শেষ মুহূর্তে বাতিল করা হয়েছে সাকিবের সংবাদ সম্মেলন।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান বলেন, ‘ক্লাব কর্মকর্তা কিংবা ডিরেক্টর যারা এটার সঙ্গে যুক্ত সবাই ব্যস্ত হয়ে গেছে। তাই দায়িত্বশীল কেউ না থাকায় এটা স্থগিত করা। আমাদের কোনো চাপ নেই। বিসিবিসহ সবার সঙ্গে আমাদের সু-সম্পর্ক আছে এবং নিয়মিত যোগাযোগ আছে।’

সাকিবের তিন ম্যাচের শাস্তির পার হয়েছে দুই ম্যাচ। মোহামেডান এখনও আশাবাদী অন্তত এক ম্যাচের শাস্তি মওকুফ হবে তার, খেলতে পারবেন দশম রাউন্ডে। তবে শেষ পর্যন্ত বিসিবি তা না করলে, শাস্তি মেনে নেবে সাদা-কালো কর্তৃপক্ষ।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টের ইনচার্জ কাজী ফিরোজ রশিদ জানান, ‘মোহামেডানের পক্ষ থেকে চিঠি দেওয়া হয়েছে। এখন বিসিবি প্রধান যে সিদ্ধান্ত আমরা তাই মেনে নেব। তাদের সিদ্ধান্ত আমাদের মানতেই হবে। ইতোমধ্যে আমরা জরিমানার টাকাও জমা দিয়েছি। আমরা অপেক্ষায় আছি মঙ্গলবারের সভায় কী সিদ্ধান্ত আসে তার জন্য।’

সেইসঙ্গে লিগের বাকি ম্যাচগুলোতে ক্রিকেটার ও আম্পায়ারদের আরও পেশাদার আচরণ করার অনুরোধ মোহামেডান ক্লাব কর্তৃপক্ষের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..