• শনিবার, ২৪ জুলাই ২০২১, ১২:৪৩ অপরাহ্ন

মুসলিম-হিন্দুর সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন স্থাপন

  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১০৭

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় সরকারি খাস জমির একই দাগে নির্মিত হচ্ছে ১৬টি বাড়ি,সোমবার ১২ঃ০০ঘটিকায় নির্মিতব্য বাড়িগুলো পরিদর্শনে আসেন লালমনিরহাট জেলার সুযোগ্য অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাঃরাশেদুল হক প্রধান।এ সময় তার সাথে কালীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার সহ বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।বাড়িগুলোতে পাশাপাশি বসবাস করবেন ১৬টি হিন্দু ও মুসলিম পরিবার। 

সত্যিই সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার জামিরবাড়ীর এলাকার জনগন।তাদের মিলবন্ধনে সার্বিকভাবে সহযোগীতা করেন লালমনিরহাট জেলা প্রশাসন।

মুজিব বর্ষ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীনদের জন্য লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার ভোটমারী জামিরবাড়ী এলাকায় ১৬টি ঘর নির্মিত হচ্ছে। এই ঘর গুলোর মধ্যে হিন্দু ও মুসলিম সম্প্রদায়ের লোকজন পাশাপাশি বসবাস করবেন।

উপকার ভোগীদের সাথে কথা বলে জানা যায়,সরকার প্রদত্ত এইসব ঘরে তারা সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে বসবাস করবেন। তাদের মধ্যে কোন বিভেদ নেই।প্রধানমন্ত্রীর উপহার পেয়ে উচ্ছ্বসিত কালীগঞ্জ উপজেলার এই গৃহহীন ১৬ টি পরিবার।

মাননীয় প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে তারা অত্যন্ত খুশি এবং কৃতজ্ঞ।

আব্দুল হাকিম সবুজ ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..