• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

নিজের পেশাগত জীবনের সঙ্গে ব্যক্তিগত জীবন এক করে ফেলবেন না

  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৫৫

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

আজ ৯ জুন ২০২১, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
কোনো অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেরাবে। তৃতীয় ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি পাওয়ার আশঙ্কা আছে। সুন্দর ব্যবহারে সবার মন জয় করতে পারবেন। মনে ভেতর কোনো রোগ থাকলে ফেলে না রাখাই ভালো। সম্পত্তির ব্যাপারে কোনো আলোচনা হতে পারে। আজ কারও সঙ্গে অশান্তি হতে পারে। ভাইবোনের সম্পর্কে চিড় ধরতে পারে।

বৃষ (এপ্রিল ২১ – মে ২০)
এ রাশির জাতক-জাতিকারা নিজের ভুল বুঝতে পারায় সংসারে শান্তি ফিরে পাবেন। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে। কোনো কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

মিথুন (মে ২১-জুন ২১)
লটারি কাটবেন না। পরোপকারে আজ মনে খুব শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। পানি পথে একটু সাবধানে চলাফেরা করুন। একাধিক উপায়ের আলোচনায় সাফল্য পাবেন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। রহস্যজনক কারণে আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন। পুলিশি হয়রানি বা গ্রেপ্তার সম্পর্কে সতর্ক হতে হবে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। শত্রুর কারণে ভয় বাড়তে পারে। আজ কোনো বিষয়ে আপনাকে ছোটদের সাহায্য করতে হবে। ঘরে বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনো ক্ষতি হওয়ার আশঙ্কা। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। বিচক্ষণ কারও জন্য কাজে উন্নতি। সন্তানদের শুভ কোনো যোগাযোগ আসতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির আশঙ্কা আছে। আজ কোনো বিষয়ে আলোচনা নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায়ীদের অগ্রগতি লক্ষ করা যাচ্ছে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
প্রেম ও রোমান্সে রহস্যজনক বাধা বিপত্তি ঘটতে পারে। হঠাৎ করে পুরোনো প্রেমে কোনো ঝামেলা দেখা দেবে। সংসারে কোনো অনৈতিক বিষয় নিয়ে ঝামেলা দেখা দেবে। সৃজনশীল পেশার সঙ্গে জড়িতদের দিনটি ঝামেলাপূর্ণ। পরকীয়া থেকে সাবধান হতে হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
অপ্রত্যাশিত কোনো কিছু লাভ হওয়ার সম্ভাবনা আছে। ভুল সিদ্ধান্তে সংসারে অশান্তির আশঙ্কা আছে। হাতে পায়ে যন্ত্রণা বাড়বে। স্ত্রীর কারণে কোনো আশা ভেঙে যেতে পারে। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে যেটা সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
নতুন কাজের ব্যবস্থা হতে পারে। স্ত্রীর সঙ্গে ভাল কিছু আলোচনা হতে পারে। ধর্ম আলোচনায় মনে শান্তি। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনো ক্ষতি হওয়ার আশঙ্কা। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। সঙ্গীত চর্চায় বাধা আসতে পারে। রাস্তায় খুব সাবধানে চলাফেরা করুন। আয়ের কোনো নতুন দিক খুলতে পারে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
সমাজে কোনো কাজে কিছু দান করতে হতে পারে। চাকরির ক্ষেত্রে কোনো কিছুর জন্য মানহানি হতে পারে। সন্তানদের থেকে কিছু উপকার পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতার সৃষ্টি হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
সকালে চাকরির স্থানে বদনাম আসতে পারে। সারা দিন ব্যবসায় মনোযোগ থাকলেও লাভ খুব ভাল হবে না। বাড়িতে আত্মীয় আসার সম্ভাবনা আছে। অনেক পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার সুযোগ হতে পারে। সন্তানকে ঘিরে সংসারে বিবাদ হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২০)
উন্নতিতে বেশ গতি ফিরে পাবেন। নিজের পেশাগত জীবনের সঙ্গে ব্যক্তিগত জীবনে এক করে ফেলবেন না। এ বিষয়ে শুরু থেকেই সাবধান হওয়া আপনার জন্য মঙ্গলজনক। ভালো মন্দ মিলিয়ে আপনার জীবন, তবে সারা বছরই মাঝে মাঝে আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে, যার জন্য প্রস্তুত থাকুন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..