• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন

বিরাট-আনুশকা বিলাসবহুল বাড়িতে কী আছে?

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ৮৮

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

ক্রিকেট তারকা বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ২০১৭ সালে ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। সম্প্রতি তাদের কন্যা বামিকার জন্ম হয়েছে। অনেকেই এ তথ্য জানেন। তবে তারা কোথায় থাকেন, তাদের সেই বিলাসবহুল বাড়িতে কী কী সুবিধা আছে সেটা কি আপনি জানেন?

তারকা দম্পতি নিজেদের কাজ নিয়ে খুব ব্যস্ত থাকেন। তবে যেটুকু সময় তারা একটু বিরতি পান, সেই সময়টুকু তারা দু’জনে একে অপরের সঙ্গে তাদের মুম্বাইয়ের বিলাসবহুল বাড়িতে কাটান।

ভারতীয় সংবাদ মাধ্যম কলকাতা ২৪ ঘণ্টার প্রতিবেদনে বলা হয়েছে, বিরুস্কার বিলাসবহুল বাড়িটি মুম্বাইয়ের ওরলি এলাকায় অবস্থিত। ৩৫ তলায় অবস্থিত ৭১৭১ স্কোয়ার ফিটের সেই আবাসনের মূল্য প্রায় ৩৪ কোটি রুপি। এটি ২০১৬ সালে কিনেছিলেন তারকা জুটি। ইতালি থেকে বিয়ে সেরে ফিরে তারা এই আবাসনেই উঠেছিলেন। বিরাট-আনুশকার এ আবাসন থেকে সামনে তাকালেই দেখা যাবে আরব সাগর। এককথায় বিরুস্কার মুম্বাইয়ের এই আবাসন যে কোনো মানুষের কাছেই স্বপ্নের মতো।

জানা গেছে, বিরুস্কার এ স্বপ্নের আবাসনে চারটি বেডরুম রয়েছে। এছাড়া প্রকৃতিপ্রেমী হিসেবে খ্যাত এ তারকা দম্পতির আবাসনের বাগানে অসংখ্য গাছ রয়েছে। এর সঙ্গেই ব্যক্তিগত ছাদ এবং জিমের সুবিধাও রয়েছে এ বিলাসবহুল বাড়িতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকা জুটির ব্যক্তিগত জিমে তাদের দুজনকে একসঙ্গে ওয়ার্ক আউট করতে দেখা গেছে বহুবার।

লকডাউনের সময়েও এখানেই ছিলেন ভারত অধিনায়ক ও বলিউড অভিনেত্রী। সেই সময় কোহলি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছিলেন, যেখানে তাকে তাদের ব্যক্তিগত ছাদে দৌড়াতে দেখা যাচ্ছিল। এছাড়াও গত বছরই ভাইরাল হওয়া এক ভিডিওতে বিরুস্কাকে এই ছাদেই ক্রিকেট খেলতেও দেখা গিয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..