• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৬:৫৬ অপরাহ্ন

মিষ্টি ব্যবসায়ীর প্রান ঝড়ল রাজধানীর সড়কে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১০২

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

রাজধানীর মধ্য বাড্ডায় সড়ক দুর্ঘটনায় আ. হালিম পাটুয়ারি (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। তিনি এলাকাতে মিষ্টির ব্যবসা করতেন। বৃহস্পতিবার (৩ জুন) সকাল সাড়ে ৬টার দিকে মধ্য বাড্ডা পোস্ট অফিস রোডে এ ঘটনা ঘটে। 

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৮টার দিকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার সাদিপুর গ্রামের। তিন সন্তানসহ পরিবার নিয়ে মধ্যবাড্ডা হাজী বাড়ি মোড় এলাকায় থাকতেন।

নিহতের ছেলে আহসান হাবিব জানান, তার বাবা আ. হালিম এলাকাতে মিষ্টির ব্যবসা করতেন। প্রতিদিনের মতো সকাল ৬টার দিকে তিনি বাসা থেকে বের হন। এর আধাঘণ্টা পর মোবাইল ফোনের মাধ্যমে খবর পান, তার বাবা পোস্ট অফিস রোডে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। 

পরে সেখানে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরে তাকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, স্থানীয়দের মাধ্যমে শুনতে পেরেছি কোনো একটি বাস তাকে ধাক্কা দিয়েছিল। তবে এর বেশি কিছু জানতে পারিনি। 

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য বাড্ডা থানা পুলিশকে জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..