• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন

ব্যাংক থেকে উত্তোলনের পর গ্রাহকের টাকা চুরির অভিযোগ

  • আপডেট টাইম : রবিবার, ৩০ মে, ২০২১
  • ১৪৬

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

মাদারীপুরে ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর মজিবুর রহমান সিপাই নামে এক গ্রাহকের টাকা চুরির অভিযোগ উঠেছে। 

রোববার (৩০ মে) বেলা ১১টার দিকে শহরের পুরাণ বাজারের সোনালী ব্যাংকের প্রধান শাখায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মজিবুর রহমান সিপাই মাদারীপুর পৌরসভার মাস্টার কলোনী এলাকার মৃত আব্দুল হাকিম সিপাই’র ছেলে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী জানায়, মজিবুর রহমান সিপাই সোনালী ব্যাংকের মাদারীপুর প্রধান শাখা থেকে ৫ লাখ টাকা উত্তোলন করেন। তাকে এক লাখ টাকার দুটো বান্ডিল ও পঞ্চাশ হাজার ৬টি বান্ডিল দেয়া হয় ব্যাংকের ৪নং ক্যাশ কাউন্টার থেকে। পরে সেই টাকা মজিবুর রহমান নিজের সাথে থাকা শপিং ব্যাগে রাখেন। কিছু সময় পরে তিনি দেখেন ব্যাগ থেকে কয়েকটি বান্ডিল ব্যাংকের ভেতরে ফ্লোরে পড়ে আছে। সেখান থেকে টাকা গুনে এক লাখ টাকার একটি বান্ডিল খোয়া যাবার বিষয়টি নিশ্চিত হন। পরে মজিবুর বুঝতে পারেন তার ব্যাগ কেটে ওই টাকা নিয়ে গেছে দুর্বৃত্তরা। 

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সদর মডেল থানা পুলিশ। এদিকে, সিসি টিভির ফুটেজ দেখে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার কথা জানায় ব্যাংক কর্তৃপক্ষ।

ভুক্তভোগী মজিবুর রহমান জানান, ব্যাগ কেটে টাকা চুরির পরও ব্যাংক কর্তৃপক্ষ কোনও ব্যবস্থা নেয়নি। তাদের কাছে অভিযোগ দিয়েছি।

সোনালী ব্যাংক মাদারীপুর শাখার অ্যাসিস্ট্যান্ট জোনাল ম্যানেজার ফিরোজুর রহমান জানান, সিসি টিভির ফুটেজ দেখে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে। ক্যাশ কাউন্টার থেকে টাকা বুঝে পাওয়ার পর এ ঘটনা ঘটেছে বলে তিনি দাবি করেন। 

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি যাচাই-বাছাই শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..