• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ১১:০৩ অপরাহ্ন

শাপলাপুরের প্রধান সড়কের বেহাল দশা! দেখার কেউ নেই

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩১ বার পঠিত

সরওয়ার কামাল,মহেশখালীঃ মহেশখালী শাপলাপুরের প্রধান সড়কে সংস্কারের অভাবে সড়কটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। সড়কের মাঝখানে পিচঢালাই ওঠে গিয়ে সৃষ্টি হয়েছে বড় বড় গর্ত। সড়কে গর্ত সৃষ্টি হওয়ায় যাতায়াত করতে গিয়ে চরম ভোগান্তিতে পড়েছে শাপলাপুরের সাধারন জনগণ ও স্কুল,মাদ্রাসার পড়ুয়া শিক্ষার্থীরা।

শাপলাপুরের জাহিদা ঘোনা এলাকার বাসিন্দা মাষ্টার শাহাব উদ্দিন মাহমুদ জানান, জাহিদা ঘোনা প্রধান সড়ক ও শাপলাপুর বড় বাজার সড়কের মাঝখানে ছোট বড় গর্ত সৃষ্টি হয়ে মাছ চাষ করার পরিবেশ সৃষ্টি হয়েছে। সড়ক খানাখন্দে ভরে গেছে। বর্ষা মৌসুমে গর্তে পানি জমে থাকায় অটোরিকশা ও ব্যাটারিচালিত টমটম গাড়ি চলাচল করছে ঝুঁকি নিয়ে। এমনকি স্কুল,মাদ্রাসার পড়ুয়া শিক্ষার্থীরা শিক্ষা প্রতিষ্টানে যাতায়াত করতে চরম দূর্ভোগে পড়েছে।

শাপলাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা জানান, শাপলাপুর বড় বাজার সড়কের মাঝখানে বড় গর্তে হাটু পরিমাণ বৃষ্টির পানি জমে থাকায় হেঁটে গেলে স্কুল ড্রেস ভিজে যায়, সড়কটি নিয়ে আমরা চরম দূর্ভোগে পড়েছি।

সরেজমিনে দেখা যায়, শাপলাপুর ইউনিয়নের জাহিদা ঘোনা, শাপলাপুর বড় বাজার, জামিরছড়ি, জেমঘাট, ষাইটমারা এলাকায় সড়কের মাঝখানে সৃষ্টি হয়েছে বড় বড় গর্ত বৃষ্টি হলে হাটু পরিমান পানি জমে। কিছু স্থানে সাধারন লোকজন গাড়ি থেকে নেমে হেঁটে পার হচ্ছে।

এব্যাপারে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলাম বলেন, সড়কটি সংস্কারেরর জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..