• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৯ অপরাহ্ন

নওগাঁ সীমান্তে বিজিবির মাদকদ্রব্য উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৩ বার পঠিত

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:
নওগাঁর পত্নীতলা ১৪ বিজিবির পৃথক অভিযানে ৫০ বোতল মদ ও ২৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে।

পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাতে আরআইবি সদস্যের তথ্যের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধীনস্থ বস্তাবর বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ আব্দুস সালাম এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ২৬১/৯-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মাহিসন্তোষ নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ বোতল ভারতীয় মদ (অফিসার্স চয়েস) মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়। সিজার মূল্য-৭৫,০০০/- টাকা।

অপরদিকে, গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধীনস্থ কড়িয়া বিওপি’র টহল কমান্ডার সুবেদার মোঃ নুরুল আমিন এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ২৭৯/৫-এস হতে আনুমানিক ০৩ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে ধরঞ্জী নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২৬ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়। সিজার মূল্য-১০,৪০০/- টাকা।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+ উপরোক্ত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী উক্ত উদ্ধারকৃত মাদকদ্রব্য ব্যাটালিয়ন সিজার স্টোরে জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..