• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

‘ইয়াস’ মোকাবিলায় আ. লীগের মনিটরিং সেল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৭৯

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

ঘূর্ণিঝড় ‘ইয়াস’ মোকাবিলায় সার্বক্ষণিক মনিটরিং সেল গঠন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি। সোমবার (২৪ মে) আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঘূর্ণিঝড় ইয়াসের গতিবিধি সার্বক্ষণিক মনিটরিং করে এর ক্ষয়-ক্ষতি মোকাবিলায় প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সংগ্রহের লক্ষ্যে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সার্বিক তত্ত্বাবধানে সার্বক্ষণিক মনিটরিং সেল গঠন করা হয়েছে। সেলটি গঠন করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি।

সংশ্লিষ্ট সবাইকে এ বিষয়ে ডা. হেদায়েতুল ইসলাম বাদল (০১৬১৭০০০০১৭), আখলাকুর রহমান মাইনু (০১৯১১১৩৯৪৩১৪), ড. মোয়াজ্জেম হোসেন মাতব্বুর আমিনুল (০১৭১১৮২৬৫৩১), হারুন-অর-রশীদ (০১৭১১৫৮২৪৭৫), মাহবুব রশীদ (০১৭১১০০৫৭১৭), মিজানুর রহমান (০১৭১৬৫৮০৮৯৬), আব্দুল বারেক (০১৭১১২৮১৮৯২), বেলাল মোহাম্মদ নুরী (০১৮১৯৯৪০২৮৩), আমিনুর রশীদ লিটন (০১৮২৭১৭৪৫৫৮), অরিন্দ হালদার (০১৭৭৯২৪৭৬৪৪), গোপাল সরকার (০১৭১৫৮১৪৪৯৪, আব্দুল্লাহ আল মাসুম ০১৬৭০৬৬০৭৭০) ও খালিদ হোসাইন খান বিপুর (০১৯১৫২২৬৩২৮) সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..