• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন

সিলেটে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ আটক

  • আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১
  • ১৬১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

সিলেটের দক্ষিণ সুরমায় শিশুশিক্ষার্থীদের বলাৎকারের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষকে আটক করেছে পুলিশ।

রোববার (২৩ মে) রাত ৮টার দিকে মাওলানা দেলওয়ার হোসেনকে তমজিদিয়া মাদ্রাসা থেকে গ্রেপ্তার করে থানা দক্ষিণ সুরমা থানা পুলিশ।

অভিযুক্ত সৈয়দ মাওলানা দেলওয়ার হোসেন সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ফুলসাইন্দ গ্রামের সৈয়দ আবু বাক্করের ছেলে ও দক্ষিণ সুরমার মেনিখলার শাহজালাল তমজিদিয়া মাদ্রাসার অধ্যক্ষ।

তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুশিক্ষার্থীদের বলাৎকারের বিষয়টি অধ্যক্ষ স্বীকার করেছেন বলে জানান ওসি।

পুলিশ জানায়, ওই মাদ্রাসায় রাতযাপনকারী শিশু শিক্ষার্থীদের প্রায় রাতে অধ্যক্ষ তার কক্ষে ডেকে নিয়ে বলাৎকার করতেন। গত শনিবার বিষয়টি সহ্য করতে না পেরে এক শিক্ষার্থী তার অভিভাবককে জানায়। পরে আরও কয়েকজন শিশুও এমন অভিযোগ করে তাদের অভিভাবকের কাছে।

বিষয়টি অভিভাবকদের পক্ষ থেকে পুলিশকে জানানো হলে রোববার রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে মাদ্রাসা থেকে মাওলানা দেলওয়ার হোসেনকে আটক করা হয়।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজের দোষ স্বীকার করেছেন ওই অধ্যক্ষ। তাকে থানাহাজতে রাখা হয়েছে। সোমবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..