• শনিবার, ২৪ জুলাই ২০২১, ০১:১০ অপরাহ্ন

আজকের রাশিফল

  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১
  • ১০৬

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

আজ ১২ মে ২০২১, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আজ একটু সাবধানে থাকা দরকার, সম্মান নষ্ট হতে পারে। কারও উপকার করতে গিয়ে বিপদ আসতে পারে। আজ আত্মীয়রা শত্রুতা করতে পারেন। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই উচিত হবে। কাজের অতিরিক্ত চাপের জন্য শরীরে ক্লান্তি আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে।

বৃষ: কোনো কাজ নিয়ে মনে উদ্বেগ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ ভালো হবে না। বাড়িতে কোনো শুভ কাজ হতে পারে। আর্থিক চাপ বাড়বে। আইনি কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয় হবে।

মিথুন: বন্ধুর দিকে দিয়ে ভালো সুযোগ পেতে পারেন। অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। চিকিৎসার কাজে খরচ বাড়তে পারে। কোনও বড় কারণে আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে।

কর্কট: কোনো কারণে সংসারের কাজে অনীহা আসতে পারে। ব্যবসায় ভালো ফল পাবেন না। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। বন্ধুর থেকে সাহায্য পাবেন। বিজ্ঞানবিষয়ক চিন্তা হতে পারে। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগার আশঙ্কা আছে।

সিংহ: প্রিয়জনের কাছ থেকে দুঃখ পেতে পারেন। কোনো অশান্তিতে সাহসিকতার পরিচয় দিতে পারবেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। বাবার সঙ্গ তর্ক বাধতে পারে। ভালো কাজ করেও বদনাম জুটতে পারে। একটু অপেক্ষা করুন ভালো সময় আসতে পারে। 

কন্যা: পাওনা অর্থ আদায়ে অশান্তি বাড়তে পারে। নতুন কোনো কাজের চেষ্টা বাড়বে। প্রেমে একাকিত্ব আসতে পারে। বাড়িতে কোনো কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। আজ একটু বুঝে বন্ধুদের সঙ্গে কথা বলুন, বিবাদ বাধতে পারে।

তুলা: বাড়িতে অনেক আত্মীয় আসায় অশান্তির আশঙ্কা আছে। আজ অফিসে শুভ কিছু ঘটার সম্ভাবনা রয়েছে। কোনো মহিলার সঙ্গে পরিচয় হতে পারে। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। মানসিক চাপ বাড়তে পারে।

বৃশ্চিক: অর্থ চুরি থেকে সাবধান থাকুন। সকালের দিকে খরচ বাড়তে পারে। প্রিয় মানুষকে বাজে কথা বলায় অনুতাপ হতে পারে। ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..