• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:১৬ অপরাহ্ন

মণিরামপুরের যুবক ঝিকরগাছায় খুন

  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ১১৭

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

যশোরের মণিরামপুরের পিয়ার হোসেন আকাশ (২১) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ঝিকরগাছা পুলিশ। পুলিশের ধারণা তাকে হত্যা করা হয়েছে। শুক্রবার (২১মে) দিবাগত রাত ১টার দিকে ঝিকরগাছা-বেনাপোল সড়কের গদখালী বেলতলা নামক স্থান থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পিয়ার হোসেন মণিরামপুর উপজেলার মাহমুদকাটি গ্রামের ভ্যানচালক আব্দুল মোতালেব ভুট্টর ছেলে। সে পেশায় দিনমজুর ছিলেন। নিহতের দেহে একাধিক কালো স্পট রয়েছে। তার নাখ দিয়ে রক্ত ও মুখ দিয়ে ফেনা ঝরছিল।

নিহতের বাবা আবদুল মোতালেব বলেন, শুক্রবার সকালে বেনাপোলের কাগজপুকুর এলাকায় বড় বোন ফাতেমা খাতুনের বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় আমার ছেলে। এরপর রাত ১টার দিকে ঝিকরগাছা পুলিশের মাধ্যমে ওর দুর্ঘটনায় আহত হওয়ার খবর পাই। পরে ঘটনাস্থলে যেয়ে দেখি আমার ছেলের লাশ পড়ে আছে।
আব্দুল মোতালেব আরও বলেন, আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে সারাদিন বিভিন্ন স্থানে ঘুরিয়েছে। পরে রাতে তাকে খুন করা হয়েছে। আমার বাড়ির পাশের লোকই শত্রু। তারা এ কাজ করতে পারে। তবে স্পষ্ট করে কারও নাম বলতে চাননি আবদুল মোতালেব।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, রাত ১টার দিকে আমরা ওই যুবকের মরদেহ উদ্ধার করি। ধারণা করা হচ্ছে হত্যার পর মরদেহ ফেলে গেছে দুর্বৃত্তরা। কারণ ছেলেটি পাশের উপজেলার বাসিন্দা। গভীর রাতে তার এ এলাকায় আসার কোনো কারণ নেই। মরদেহ থানায় আছে। ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..