• রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

চাকরির ইন্টারভিউয়ে আপনার হেয়ারস্টাইল হওয়া চাই পরিচ্ছন্ন আর স্মার্ট

  • আপডেট টাইম : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৫৭

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

কেউ যত বড়ো সাহসীই হোন, চাকরির ইন্টারভিউ দিতে যাওয়ার সময় বুকে একটুও কাঁপুনি ধরেনি এমন মানুষ বিরল! বিশেষ করে পছন্দের কোম্পানিতে ইন্টারভিউ দেওয়ার সময় প্রত্যেকেই চান প্রথম ইমপ্রেশনেই বাজিমাত করতে। আর এই ফার্স্ট ইমপ্রেশন মানেই সঠিক পোশাক, মানানসই মেকআপ আর সেই সঙ্গে অবশ্যই সঠিক হেয়ারস্টাইল।

নিখুঁত পনিটেল
আপনার চুলের লেংথ কাঁধ ছোঁয়া থেকে শুরু করে আর একটু বড়ো হলেই তা বেঁধে নিন পরিচ্ছন্ন পনিটেলে। শ্যাম্পু করা পরিষ্কার চুলে অ্যান্টি-ফ্রিজ় বা স্টাইলিং ক্রিম লাগিয়ে নিন, উড়ো চুলের ঝকমারি থেকে মুক্তি পাবেন। তারপর ভালো করে আঁচড়ে পনিটেল বেঁধে নিন। ঝকমকে অ্যাকসেসরি ব্যবহার করবেন না, কালো ডোনাট ব্যান্ডে বেঁধে নিলেই চলবে।

খোলা চুলে স্মার্ট
যে কোনও মেয়েকেই এই স্টাইলটিতে মানিয়ে যাবে। কাঁধ ছাপানো চুল শ্যাম্পু করার পর স্ট্রেটনার ব্যবহার করে স্ট্রেট করে নিন। চুল ব্রাশ করে পিছনে সাজিয়ে দিন। তাতে অনেক বেশি প্রেজ়েন্টেবল লাগবে। ফর্মাল শার্ট আর ট্রাউজ়ারের সঙ্গে খুব সুন্দর মানায় এই হেয়ারস্টাইলটি।

ব্যাক ক্লিপের জারিজুরি
যাঁদের চুল ঘন আর লম্বা, তাঁদের চ্যালেঞ্জ হল মুখে যেন চুল না পড়ে। ব্যাক ক্লিপ দিয়ে পুরো চুলটা পিছনদিকে পিন করে রাখুন। ধারে বা মাঝে সিঁথি কাটতে পারেন। সামনের চুল ছোট করে কাটা থাকলে ধারে সিঁথি করুন, ছোট চুলগুলো পাকিয়ে কানের পিছনে নিয়ে ক্লিপ দিয়ে আটকে দিন।

আলগা কার্ল
এমন কোনও চাকরির জন্য ইন্টারভিউ দিতে যাচ্ছেন যেখানে স্টাইলিশ দেখানো জরুরি? বেছে নিন হালকা, বড়ো কার্ল। মানানসই ফর্মাল পরুন, মেকআপ রাখুন হালকা! ব্যস, আর কী চাই?

টপ নট
অত্যন্ত ফর্মাল লুক চাইলে টপ নট বাঁধতে পারেন। খেয়াল রাখবেন, উড়ো চুল যেন বেরিয়ে না থাকে। টপ নট বাঁধার পর ফিনিশিং স্প্রে দিয়ে চুলটা সেট করে নিন। তাতে অনেক বেশি ঝকঝকে আর পরিচ্ছন্ন দেখাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..