• শনিবার, ২৪ জুলাই ২০২১, ০২:৩৬ অপরাহ্ন

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ২০৮

১) আমার নাম অভিজিৎ কর্মকার। আমার জন্ম হুগলিতে। জন্মতারিখ ২৪/০১/১৯৯৬, জন্মসময় সকাল পৌনে ১২টা। আমি কম্পিউটার সায়েন্সে বিটেক করেছি। আমার কি সরকারি চাকরি হবে? কী ধরনের চাকরি হবে? হিরে ধারণ করলে কী ধরনের উপকার পাব?

উত্তর: আপনার জন্মলগ্ন মেষ। লগ্নে মান্ডি থাকার জন্য চাকরি পেতে ভীষণ বাধা আসবে। আপনার সরকারি চাকরি হবে। টেকনিক্যাল পদেই চাকরি হবে। আপনার ০৪/০৩/২০২৫ থেকে ৪/০৮/২০২৬ সালের মধ্যে সরকারি চাকরি হবে যদি চাকরির পরীক্ষার প্রস্তুতি ঠিক মতো থাকে। হিরে ধারণ করলে আপনার দাম্পত্য জীবন ভেঙে যাওয়া থেকে রক্ষা পেলেও পেতে পারেন।

২) আমি অরিন্দম রায়। আমার জন্ম হাওড়ার রামরাজাতলায়। আমার জন্মতারিখ ২৪/০১/১৯৯৬, জন্মসময় সকাল পৌনে ১২টা। আমি কি সরকারি চাকরি পাব? অর্থভাগ্য কেমন যাবে? যদি ব্যবসা করি কিসের ব্যবসা আমাকে সাফল্য দেবে? আমার স্ত্রী কেমন হবে? ঘরোয়া অশান্তি কবে দূর হবে?

উত্তর: আপনার জন্মলগ্ন তুলা। আপনার এখন থেকে ২৮/০২/২০২২ সালের মধ্যে সরকারি চাকরি হতে পারে। আপনার যে কোনও তরল পদার্থের ব্যবসা, পানীয় জলের ব্যবসা, মিষ্টির দোকান, হোটেল ব্যবসা, ইত্যাদি ব্যবসা করতে পারেন। আপনার স্ত্রী চাকরিজীবী হবেন। আপনি বাড়ি থেকে সরে না গেলে আজীবন অশান্তি ভোগ করতে হবে।

৩) আমি সঞ্চিতা। আমার ছেলের সম্পর্কে জানতে চাই। ছেলের জন্ম মুর্শিদাবাদে। জন্মতারিখ ২৩/০৪/১৯৯৯, জন্মসময় রাত সাড়ে ৮টা। আমার ছেলে স্নাতক। ছেলের ভাগ্যে সরকারি চাকরি কি আছে? বিয়ে কবে হবে? পাত্রী কেমন হবে? বিবাহিত জীবন কেমন যাবে?

উত্তর: আপনার ছেলের জন্মলগ্ন বৃশ্চিক। ওর সরকারি চাকরি হওয়ার সে ভাবে কোনও সম্ভাবনা নেই। আপনার ছেলের বিয়ে হবে ২০২৫ সালে। পুত্রবধূ সুন্দরী, কলাবিদ্যায় নিপুণা হবেন। বিবাহিত জীবন সে ভাবে খুব সুখের হবে না।

৪) আমি কৃষ্ণা গুহনিয়োগী। আমার জন্য আলিপুরদুয়ারে। জন্মতারিখ ২৩/০৮/১৯৮৯, জন্মসময় রাত ৮টা। আমার বিয়ে কবে হবে? বিবাহিত জীবন কেমন যাবে? পাত্রী কেমন হবে?

উত্তর: আপনার জন্মলগ্ন মীন। আপনার বিয়ে হবে ২০২৫ সালে। আপনার স্বামীকে বয়সে আপনার থেকে ছোট বলে মনে হবে। বিবাহিত জীবন সুখ এবং রোমান্সের হবে।

৫) আমি সুস্মিতা বসাক। আমার জন্ম বালুরঘাটে। জন্মতারিখ ০৯/০৮/১৯৯০, জন্মসময় সকাল সাড়ে ১০টা। আমার বিয়ে কবে হবে? বাবা-মায়ের শরীর কেমন থাকবে?

উত্তর: আপনার জন্মলগ্ন তুলা। সপ্তমপতি মঙ্গল সপ্তমে অবস্থান করার জন্য আপনার বিয়েটা হবে একটু অন্য ভাবে। আপনার সঙ্গে যাঁর বিয়ে হবে তিনি আগে থেকেই আপনার ব্যবসায় অংশীদার, বা অন্য কোনও ভাবে কাজের অংশীদার হবেন। আপনার বিয়ে হবে ২০২২ সালে।

৬) আমি রুদ্রাংশ মুখোপাধ্যায়। আমার জন্ম কলকাতায়। জন্মতারিখ ০১/০৩/১৯৯৩, জন্মসময় সকাল ৫টা ৫৩ মিনিট। আমি স্নাতকোত্তর করার পর একটি ছোট চাকরি করি। ভবিষ্যতে আমার অর্থনৈতিক অবস্থা কেমন থাকবে?

উত্তর: আপনার জন্মলগ্ন কুম্ভ। দশমপতি মঙ্গল পঞ্চমে। তাই যে চাকরিই করুন না কেন তার স্থায়িত্ব থাকবে না। আপনাকে ঘন ঘন চাকরি পরিবর্তন করতে হবে। ফলে অর্থনৈতিক অস্থিরতা কম বেশি সারা জীবনই থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..