• রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন

মঙ্গলবারে ৫ রাশির দুঃসংবাদ পাওয়ার যোগ রয়েছে, দেখে নিন আপনার রাশিফল।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৫৬

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

মেষ
আজ ব্যবসায় ভাল লাভ হবে। আজ ব্যবসায় নতুন কিছু আরম্ভের চিন্তা কাজে লাগান। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে। কাজে ভুল হওয়ার আশঙ্কা রয়েছে। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়বে। অম্বল বা সেই সংক্রান্ত সমস্যা বাড়তে পারে। বাবার জন্য ভাল কিছু ব্যবস্থা।
বৃষ
প্রেমে অতিরিক্ত আশা মানসিক চাপ বৃদ্ধি করবে। প্রতিবেশীর অশান্তির দায় আপনার কাঁধে চাপতে পারে। অনেক দিনের আশা পূরণে বাধা। ডায়াবেটিস নিয়ে সমস্যা বাড়বে। কর্মস্থনে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসার সম্ভাবনা। বাজে চিন্তায় মানসিক কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে।
মিথুন
আজ সকালের দিকে বন্ধুর দ্বারা উৎপীড়িত হতে পারেন। শরীরে কোনও অংশে যন্ত্রণা বাড়বে। কর্মস্থানে সমস্যা নিয়ে চিন্তা। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে অশান্তি বাধতে পারে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসায় ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা। অফিসে চাপ বাড়তে পারে।
কর্কট
আজ বেড়াতে গিয়ে শরীর খারাপ হওয়ার আশঙ্কা আছে। প্রেমের প্রতি ঘৃণা আসবে। শরীরের কোনও ক্ষত থেকে যন্ত্রণা বাড়তে পারে। যাঁরা বিদেশে থকেন তাঁদের সামনে ভাল সুযোগ আসার সম্ভাবনা। পাওনা আদায়ে অশান্তি বাড়বে। কোনও লজ্জাজনক কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক যন্ত্রণা। পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসায় চাপ বাড়তে পারে।
সিংহ
প্রেমের ব্যাপারে অতিরিক্ত আবেগ থেকে সংযত হন। শরীরে ক্ষয় বাড়বে। সন্তানের জন্য অর্থদণ্ড হতে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ হবে। ব্যবসায় খরচ বাড়বে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদের আশঙ্কা। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে দেবেন না। পেটের পুরনো রোগ বাড়তে পারে।
কন্যা
বাড়তি কিছু খরচ হতে পারে। কুটিল মনোভাবের জন্য ব্যবসায় শত্রু বাড়বে। ব্যবসায় ভাল সুযোগ পেয়েও কাজে লাগাতে পারবেন না। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। চামড়ার রোগে ভুগতে হতে পারে। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। মহিলাদের থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে।
তুলা
অহেতুক আপনার বিষয় আলোচনা হবে। আজ সকালের দিকে কোনও খরচ বার বার হবে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে চাপ নিয়ে সারা দিন চিন্তা থাকবে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যাঁরা সঙ্গীত নিয়ে কাজ করেন তাঁদের সামনে ভাল সুযোগ আসতে চলেছে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ পাবেন। স্ত্রীর কোনও কাজের জন্য মানসিক শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে।
বৃশ্চিক
রক্তাল্পতায় ভুগতে হতে পারে। কোনও মহিলার জন্য স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় ভাল কিছু আশা না করাই ভাল হবে। অফিসে উন্নতির যোগ রয়েছে। আজ অযথা খরচ হতে পারে। কোনও কাজ নিয়ে বার বার চেষ্টা করা বৃথা হবে। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।
ধনু
বিলাসবহুল কিছু করার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় মানসিক শান্তি পেতে পারেন। বিয়ের ব্যাপারে যোগাযোগ আসার সম্ভাবনা। আজ একটু সাবধানে থাকুন, বিপদ এবং অশান্তির যোগ রয়েছে। কোনও আত্মীয়ের সঙ্গে থাকায় আনন্দ পাবেন। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক সুবিধা পাবেন।
মকর
কাজের অতিরিক্ত চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আজ সন্তানের জন্য সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা আছে। সারা দিন কোনও কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। চাকরির শুভ যোগাযোগ কাজে লাগান। বাবার সঙ্গে তর্ক করে মন খারাপ হবে। আজ বেড়াতে যাওয়া নিয়ে বাধা আসতে হবে। খেলাধূলায় শুভ পরিবর্তনের ইঙ্গিত। পরিবারে অতিরিক্ত খরচ হবে।
কুম্ভ
ধর্মে সংক্রান্ত বিষয়ে তর্কে জড়াতে পারেন। মা-বাবার সঙ্গে ছোট কারণে বচসা। ব্যবসায় বাড়তি যোগাযোগ আসবে। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তি নিয়ে চাপ বাড়বে। কারও উপকার করে খরচ বাড়বে। অংশীদারি ব্যবসায় উন্নতি হবে। অফিসে জটিলতা আসবে। বেড়াতে গিয়ে খরচ হতে পারে।
মীন
কর্মস্থানে কোনও বন্ধুর বিরোধিতা আপনাকে চিন্তায় ফেলবে। বুদ্ধির ভুলে চাপ বাড়বে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক বাধতে পারে। বাড়িতে অনেক বন্ধুর আসবে। শরীর নিয়ে কষ্ট পেতে পারেন। বুদ্ধির জোরে শত্রু জয় হবে। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। সম্মান নিয়ে টানাটানি পড়বে। প্রেমের সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। দুপুরের পরে আজ ক্ষতির আশঙ্কা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..