• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

কুলাউড়ায় খাদ্য সামগ্রী বিতরন

  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১
  • ১১৬

আব্দুল কুদ্দুস, কুলাউড়া প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন- শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে চলছে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশে খাদ্যের ঘাটতি হবেনা। দেশের অসহায় ও দুস্থ মানুষের মুখে হাসি ফুটাতে সরকার পর্যাপ্ত পরিমাণ খাদ্যসামগ্রী বিতরণ করছে।

গতকাল বৃহস্পতিবার কুলাউড়ার কর্মধা ইউনিয়নে তাঁর নিজ উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণের অংশ হিসেবে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন। কর্মধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মছদ্দর আলীর সভাপতিত্বে শফিউল আলম চৌধুরী নাদেল আরো বলেন- করোনাভাইরাস মহামারির কারণে দেশের মানুষকে যাতে কষ্ট করতে না হয় সে জন্য সরকার বিভিন্ন পরিকল্পনাও নিয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশফাক আহমদের পরিচালনায় বিকেল সাড়ে ৩টায় কর্মধা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি বিধূভূষণ সিংহ ও শেখ মকবুল আলী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ফরিদ মিয়া, কর্মধা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  ফরিদ আহমেদ, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ঝুমন আহমদ, উপ-প্রচার সম্পাদক শিপন খাঁন, ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহাগ মিয়া, সাধারণ সম্পাদক মসাহিদ আলী, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম সায়েদ, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ কুলাউড়া উপজেলা শাখার আহবায়ক ফয়েজ আহমদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছানু মিয়া, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম লাল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আয়মান রাসেল ও সাধারণ সম্পাদক নিত্য মল্লিক প্রমুখ। পরে ইউনিয়নের শতাধিক গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..