• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৪২ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে ৪২ জন অছাত্র-বখাটে আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৫ বার পঠিত

মোঃ শুভ ,স্টাফ রিপোর্টার : সোমবার রাত ৮টার পরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পৌর এলাকার হরিমোহন উচ্চ বিদ্যালয় ও নবাবগঞ্জ সরকারি কলেজসহ আশপাশের এলাকা থেকে অছাত্র, বহিরাগত ও বখাটে ৪২ জনকে আটক করে সদর মডেল থানা পুলিশ।

পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম এ ব্যাপারে জানান, পৌর এলাকাসহ নবাবগঞ্জে রাত ৮টার পর অপ্রয়োজনে স্কুল কলেজের শিক্ষার্থী, অছাত্র ও বখাটেদের আটক করে পুলিশ।

তিনি জানান প্রত্যেকের অভিভাবকদের ডেকে সতর্ক করা হচ্ছে যেন রাত ৮টার পরে সন্তানদের বাড়ির বাইরে না পাঠায়। কারণ সন্ধ্যার পরে শিক্ষার্থী বাইরে থাকলে মাদকসেবনসহ নানা রকম অপরাধের সাথে জড়িয়ে পড়তে পারে। চুরি, ছিনতাই, মাদকদ্রব্য বিক্রিসহ সব ধরণের অপরাধ রোধ করতেই জেলা পুলিশ অভিযান চালাচ্ছে।

পুলিশ সুপার জানান, নাগরিকদের নিরাপত্তা দিতে পুলিশের যা যা করণীয় তা যথাসাধ্য করা হচ্ছে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মো. ইদ্রিস আলী জানান, পুলিশের অভিযানে কোন শিক্ষার্থীকে আটক করা হয়নি। যারা সরকারি কলেজ ও হরিমোহন উচ্চ বিদ্যালয়ে বহিরাগত, অছাত্র অহেতুক রাতে আড্ডা দেয়, হোস্টেলের ছাত্রদের বিরক্ত করে তাদের আটক করা হয়েছে। পৌর এলাকার বিভিন্নস্থানে এমন অভিযান অব্যাহত থাকবে। রাত ৮টার পরে অহেতুক আড্ডা, ঘোরাঘুরি, মাদকসেবনকারীদের দেখলেই আটক করা হবে।

মো. ইদ্রিস আলী আরো জানান, আজকের আটক ৪২জনের অভিভাবকদের ডেকে সতর্ক করা হয়েছে। যাচাই বাছাই চলছে আটককৃতরা কোন অপকর্মের সাথে জড়িত আছে কিনা। যদি কোন অপরাধের সংশ্লিষ্টতা পাওয়া যায় তবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে আর বাকিদের সতর্ক করে ছেড়ে দেয়া হবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..