• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন

বিলাইছড়িতে কর্মহীন দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৭৪

অসীম চাকমা, বিলাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ

২৭ এপ্রিল (মঙ্গলবার) সকালে বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ি বাজার প্রাঙ্গণে সেনাবাহিনী কর্তৃক কর্মহীন দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। 

বিশ্বে চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় রাঙ্গামাটি রিজিয়ন সদর দপ্তর হতে প্রাপ্ত বিদ্যানন্দ ফাউন্ডেশন এর ৪০ প্যাকেট ত্রাণ কেংড়াছড়ি ইউনিয়নের গরীব, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে বিতরণ করেন বিলাইছড়ি সেনাজোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ ইসরাত হোসেন। এ সময় প্রতি পরিবারের জন্য ৫.৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আটা, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ১ কেজি ছোলা ও ৫০০ গ্রাম ভোজ্য তৈল বিতরণ করা হয়। 

ত্রাণ বিতরণকালে আরও উপস্থিত ছিলেন কেংড়াছড়ি ইউপির চেয়ারম্যান অমরজীব চাকমা, বিভিন্ন ওয়ার্ডের মেম্বার পান্নু মিয়া, মহর আলী, সোবহান, জ্ঞান রঞ্জন তালুকদার ও দয়া রঞ্জন চাকমা প্রমুখ। 

দেশের কঠিন সময়ের এই ক্রান্তিলগ্নে এলাকার দুঃস্থ ও  অসহায় পরিবারগুলো সেনাবাহিনীর নিঃস্বার্থ এই সহযোগিতায় অত্যন্ত খুশি হয়েছেন। এজন্য তারা বিলাইছড়ি জোন, রাঙ্গামাটি রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 
উল্লেখ্য, গত ২৪ এপ্রিলও বিলাইছড়ি ইউনিয়নের বিভিন্ন গ্রামে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ৪০ প্যাকেট ত্রাণ সেনাবাহিনী কর্তৃক বিতরণ করা হয়। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..