• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২০ অপরাহ্ন

রাশিফল মঙ্গলবার ১০ সেপ্টেম্বর ২০১৯

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ১২৯ বার পঠিত
আজকের রাশিফল

মেষ: মেষ রাশির জাতক জাতিকার আজ দিনটি শুভ সম্ভাবনাময় থাকবে। সকাল থেকেই সময় অনেক ভালো হয়ে যাবে। চাকরীজীবীরা আজ বিশেষ সংবাদ পেতে পারেন।

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালোই যাবে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধির সম্ভাবনা। গৃহ সজ্জার কোনো জিনিস দেখে এতোটাই মনমুগ্ধ করবে যে সেটি ক্রয় করতে গিয়ে অনেক টাকা ব্যয় করে ফেলবেন।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার আজ ব্যবসায় কোনো শত্রুতার অবশান হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সাথে হৃদ্যতা বৃদ্ধি পাবে। সম্পর্ক ভালো গড়ে উঠবে। জীবনে উন্নতি করতে পরিশ্রম করে যান।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার এই দিনটি প্রেম ও রোমান্সের জন্য খুব শুভ হবে। আজ প্রেমিকার সাথে কোনো রেস্টুরেন্টে দেখা করতে পারেন। তবে একটু সাবধানে থাকবেন।

সিংহ: বিবাহযোগ্যদের বিবাহ হবে প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাওয়ায় নতুন সুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরায় সাজবে।

কন্যা: আবহাওয়া পরিবর্তনের রোগব্যাধির দেখা দেবে। ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের অসম্ভব চাপ আপনাকে খুব জীর্ণ করে তুলবে।

তুলা: তুলা রাশির জাতক জাতিকার এই দিনটি মিশ্র সম্ভাবনাময় থাকবে। কাজ কর্মে সামান্য জটিলতার সম্ভাবনা। ব্যাংক ঋণ বা কিস্তির টাকা পরিশোধের জন্য চাপ বৃদ্ধি পাবে।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি শুভ সম্ভাবনাময়। তবে অবিবাহিতদের বিয়ে বা এনগেজমেন্ট হতে পারে।

ধনু : কর্মস্থানে কাজের চাপ বেশ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য আপনার সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে।

মকর : অতিরিক্ত বিলাসিতার জন্য আজ আপনার খরচ অনেক বাড়তে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে অপ্রীতিকর পরিস্থিতির শিকার হবেন।

কুম্ভ : আজ কোনও প্রতিযোগিতায় বিফলতা আসতে পারে যে কারণে ভ্রমণে কোনও সমস্যায় পড়তে পারেন। মায়ের বা কোনো আত্মীয়র সাহায্য আশা করতে পারেন।

মীন: মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র যাবে। অনেকদিনের বকেয়া বিল আদায় করতে পারেন। আজ সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। আর্থিক দিক বলবান থাকবে।

আরও পড়ুনঃ  আজকের রাশিফল সোমবার ৯ সেপ্টেম্বর ২০১৯

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..