• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

নেত্রকোণায় বিজিবির পৃথক অভিযানে চা পাতা ও ভারতীয় গরু আটক 

  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৬৩

ইকবাল হাসান, নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ 

নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর ভারতীয় সীমান্ত এলাকা সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার ১নং উত্তর বংশিকুন্ডা ইউনিয়নের মোহনপুর বিওপি এলাকায় ২৮৫ কেজি ভারতীয় চা পাতা এবং ১৮ এপ্রিল নেত্রকোণার কলমাকান্দা থেকে ৫টি ভারতীয় গরু জব্দ করা হয়।

রবিবার (১৮ এপ্রিল) সকালে নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) উপ অধিনায়ক নূরুদ্দীন মাকসুদ স্বাক্ষরিত গণমাধ্যমের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,  সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার ১ নং উত্তর বংশিকুন্ডার মোহনপুর বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মোঃ আব্দুল হক এর নেতৃত্বে ৬ সদস্যের একটি টহল কর্তৃক সীমান্ত পিলার ১১৮৮/১৩-এস হতে আনুমানিক ১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে জামালপুর নামক স্থান হতে ২৮৫ কেজি ভারতীয় চা পাতা ও নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার ৫নং লেংগুড়া ইউনিয়নের বিওপিতে কর্মরত হাবিলদার মোঃ আব্দুল লতিফ এর নেতৃত্বে ৬ সদস্যের একটি টহল দল কর্তৃক মেইন পিলার ১১৭১ হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কালাপানি নামক স্থান থেকে ৫টি ভারতীয় গরু জব্দ করা হয়। যার বাজার মূল্য নির্ধারণ করা হয় ২ লক্ষ ৪৫ হাজার ৭শত ৫০ টাকা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আটককৃত গরু গুলো নেত্রকোণা কাষ্টমস্ অফিসে জমা করা হবে এবং আটককৃত চা পাতার বিষয়ে সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানায় জিডি করা হচ্ছে। তিনি আরও উল্লেখ্য করেন যে, এ ব্যাপারে কোন চোরাকারবারী আটক করা সম্ভব হয়নি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..