• রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন

নেত্রকোনার কেন্দুয়ায় রোকন মিয়ার বাড়ি ভাংচুরের অভিযোগ 

  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৪৭

ইকবাল হাসান, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন চিলিমপুর গ্রামের মোঃ রোকন মিয়ার বাসা ভাংচুরের অভিযোগ উঠেছে কমলপুর গ্রামের মোঃ রকি মিয়া পিতা মৃত কানা বাচ্চু, মোবারক পিতা ইসমাইল, কাবিল মিয়া পিতা মৃত আলী তার সহযোগী আরো কয়েক জনের বিরুদ্ধে।

বাসা ভাংচুরের ঘটনাটি ঘটেছে গতকাল রাত ০৮:০০ টায়।
এ ঘটনায় জড়িত ছিলেন, কেন্দুয়া সাব-রেজিস্ট্রি অফিসের অফিস সহায়ক মো: আব্দুল আলী সাহেব।মো: আব্দুল আলী সাহেব তার দলবল নিয়ে রামদা বলম বিভিন্ন অস্ত্রশস্ত্র নিয়ে হেলমেট পরা অবস্থায় বাড়ি ভাঙচুর করে এবং ঘর থেকে মোটা অংকের টাকাসহ স্বর্ণালংকার নিয়ে যায়।
তবে এলাকাবাসী সূত্রে জানা যায়, এর আগে একদিন বাসস্ট্যান্ডে পশ্চিম পাশে তার বড় ভাই হারুন খানের সাথে কথা কাটাকাটিতে হারুন খান কে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় ।
কিন্তু কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি ঘটলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে হারুন খান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..