• বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন

লোহাগড়ায় ৩য় শ্রেণীর শিক্ষার্থী ধর্ষণের শিকার ধর্ষক গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধিঃ 

নড়াইলের লোহাগড়ার মিঠাপুর গ্রামে তৃতীয় শ্রেনীর এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে বুধবার লোহাগড়া থানায় মামলা করলে পুলিশ অভিযুক্ত ধর্ষক হান্নান মোল্যা (৭০) কে গ্রেফতার করেছে।

পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর গ্রামের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী (৯) গত ১ এপ্রিল দুপুরে প্রতিবেশী হান্নান মোল্যার বাড়ির পাশে সবজি ক্ষেতে সবজি আনতে যায়। এ সময় সবজি ক্ষেতে শিক্ষার্থীকে একা পেয়ে হান্নান মোল্যা জোরপূর্বক তাকে ধর্ষন করে। এ সময় ওই ধর্ষক ধর্ষণের বিষয়টি কাউকে না বলার জন্য শিক্ষার্থীকে ভয়- ভীতি দেয়। সে বাড়িতে যেয়ে বিষয়টি কাউকে না বললেও তার শারীরিক অসুস্থতা দেখে পরিবারের সন্দেহ হয়। এক পর্যায়ে শিক্ষার্থী ধর্ষনের ঘটনা তার মা’র কাছে বলে দেয়। পরিবারের লোকজন লোক লজ্জার ভয়ে মেয়েকে গোপনে বাড়িতে রেখে গ্রাম্য চিকিৎসা দেয়। কিন্তু শিক্ষার্থীর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে বুধবার সকালে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। পরে শিশুর মা হাসনা
হেনা বাদী হয়ে বুধবার দুপুরে ধর্ষক হান্নান মোল্যাকে আসামী করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে ওই ধর্ষককে তার বাড়ী থেকে গ্রেফতার করে।

লোহাগড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে আসমী হান্নান মোল্যাকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষনের শিকার ওই শিশু বর্তমান নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..