• বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

নড়াইলে ছিনতাইকৃত ইয়ারগান উদ্ধার, গ্রেফতার ২

  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ১০

শরিফুল ইসলাম,  নড়াইলঃ 

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের চন্দ্রপুর গ্রাম থেকে ছিনতাইকৃত ইয়ারগান উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

পুলিশ সুপার জানান, নড়াইলের কালিয়া উপজেলার চন্দ্রপুর গ্রামের মনজুর আলীর ছেলে নজরুল ইসলামকে (৪৮) গুলিবিদ্ধের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে যশোরের বাঘারপাড়া উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের নাসিম রেজা (২০) এবং তার সহযোগী একই গ্রামের সুমান্ত বিশ্বাস (১৫)। তাদের নামে কালিয়া থানায় মামলা হয়েছে।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল পার্শ্ববর্তী কালিয়ার চাঁচুড়ি এলাকার একটি বাঁশবাগান থেকে ছিনতাইকৃত ইয়ারগান উদ্ধার করা হয়েছে।
পুলিশ সুপার প্রবীর কুমার রায় আরো বলেন, গত সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে নজরুল ইসলাম তার বাড়ির সামনে মুখের বামপাশের চোয়াল গুলিবিদ্ধ হন। তথ্য অনুসন্ধান করে দেখা যায়, নজরুল তার ব্যক্তিগত ইয়ারগান বিক্রির জন্য গত কয়েকদিন ধরে বিভিন্ন লোকজনের সঙ্গে কথাবার্তা বলেন। এই সূত্র ধরে গত সোমবার সন্ধ্যায় ঘটনার মূলহোতা নাসিম
রেজাসহ তার সহযোগী সুমান্ত বিশ্বাস ভাড়ায়চালিত মোটরসাইকেলে নজরুলের বাড়ির সামনে আসেন। দরদামের একপর্যায়ে নাসিম রেজা ভূক্তভোগী নজরুলকে ওই ইয়ারগান দিয়ে গুলি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিশ ও স্থানীয় লোকজনের ভয়ে ইয়ারগানটি তাৎক্ষণিক বাঁশবাগানে ফেলে পালিয়ে যায় তারা।

এদিকে, গুলিবিদ্ধ নজরুল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..