• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৬:০৯ অপরাহ্ন

মহেশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সড়কে জলাবদ্ধতা সৃষ্টি, চরম দূর্ভোগে শিক্ষার্থীরা

  • আপডেট টাইম : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৮ বার পঠিত

সরওয়ার কামাল, মহেশখালী কক্সবাজারঃ

মহেশখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সড়কে ছোট বড় গর্ত সৃষ্টি হয়ে বৃষ্টির পানিতে জলাবদ্ধতা হওয়ায় চরম দূর্ভোগে পড়েছে শিক্ষার্থীরা।

এই সড়ক দিয়ে মহেশখালী ডিগ্রী কলেজ,মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়,মহেশখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা নিয়মিত চলাচল করে। সড়কটি দীর্ঘ ২ বছর ধরে খানাখন্দ ও বৃষ্টির পানিতে জলাবদ্ধতায় পরিণত হয়েছে। সড়কটিতে ছোট-বড় কয়েক হাজার গর্ত সৃষ্টি হয়ে যানবাহন চলাচলে সম্পূর্ণ অনুপযোগী হয়ে পড়েছে।

স্থানীয় শিক্ষক আনছার উল্লাহ বলেন, এই সড়ক দিয়ে বিভিন্ন প্রভাবশালী নেতারা যাতায়াত করলেও জনসাধারনের দূর্ভোগ লাঘবে তাদের কোন ভূমিকা নেই। বর্তমান সরকারের সময়ে উন্নয়নে দেশ ভাসলেও এই সড়কটি পানিতে ভাসছে।

স্কুল শিক্ষার্থীরা বলেন,আমরা নিয়মিত এই সড়ক দিয়ে বিদ্যালয়ে যাতায়াত করি ছোট বড় গর্ত সৃষ্টি হওয়ায় বৃষ্টি হলে সড়কে জলাবদ্ধতায় পরিণত। যার কারণে চলাচলের সময় আমাদের স্কুল ড্রেস ভিজে যায় এমনকি গাড়ি নিয়ে যাতায়াত করতে পারিনা।

এব্যাপারে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলাম বলেন,সড়ক সংস্কারের কাজ করার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..