• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:২২ অপরাহ্ন

ফেন্সিডিলসহ আটক অর্থ নিয়ে খালাস,পুলিশ লাইনে ক্লোজড-৩

  • আপডেট টাইম : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে দুই মাদক বিক্রেতাকে ছেড়ে দেওয়ার অভিযোগে এসআই ফরিদসহ তিন জনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

এসআই ফরিদ ক্ষমতার অপব্যবহার, নিরীহ মাসুষকে হয়রানি মাদক বিক্রেতা ও সেবীদের সঙ্গে সক্ষতা গড়ে তোলা ও ঘুষ বানিজ্যের অভিযোগে গতকাল উর্দ্ধতন কতৃপক্ষের নির্দেশে তাদেরকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

জানা যায়, গত ১ সেপ্টেম্বর মধ্যরাতে টহলরত অবস্থায় থানার শরুলিয়া মাদ্রাসার সামনে থেকে মাদক বিক্রেতা জনৈক মন্টু ও প্রকাশ ঘোষকে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক করে। এরপর গভীর রাতে দেন-দরবার শেষে টাকার বিনিময়ে তাদেরকে ছেড়ে দেয়। বিষয়টি পুলিশের উর্দ্ধতন কতৃপক্ষের কর্ণগোচর হলে গতকাল দুপুরে বিতর্কিত পুলিশের কর্মকর্তা হলেন এসআই ফরিদ এএসআই সুজিত ও গাড়ি চালক বিল্লালকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।

এ ছাড়া দীর্ঘ দিন যাবৎ এসআই ফরিদের বিরুদ্ধে মাদক বিক্রেতা ও সেবীদের সাথে সক্ষতা গড়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।

পাটকেলঘাটার থানার অফিসার্স ইনচার্জ রেজাউল ইসলাম মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান গত ১ সেপ্টেম্বর মধ্যরাতে টহলরত অবস্থায় থানার শরুলিয়া মাদ্রাসার সামনে থেকে মাদক বিক্রেতা জনৈক মন্টু ও প্রকাশকে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক করে। এরপর গভীর রাতে দেন-দরবার শেষে টাকার বিনিময়ে তাদেরকে ছেড়ে দেয়। বিষয়টি পুলিশের উর্দ্ধতন কতৃপক্ষের কর্ণগোচর হলে গতকাল দুপুরে বিতর্কিত পুলিশের কর্মকর্তা হলেন এস,আই ফরিদ এএসআই সুজিত ও গাড়ি চালক বিল্লালকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..