• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫২ অপরাহ্ন

আজকের রাশিফল সোমবার ৯ সেপ্টেম্বর ২০১৯

  • আপডেট টাইম : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬১ বার পঠিত
আজকের রাশিফল

মেষ: কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠা হওয়ার সম্ভাবনা আছে। ভালো শিক্ষার্থীদের সুবর্ণ সুযোগ আসছে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন এখন বেশ শুভফল প্রদান করবে।

বৃষ: ভাগ্যলক্ষ্মী এখন প্রসন্ন হওয়ায় সফলতা আপনার কাছেই আসছে। দূর থেকে আসা বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে।

মিথুন: ঘুষ গ্রহণ বা নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও তার ব্যাবহার থেকে দূরে থাকুন। অর্থ সম্বন্ধ ব্যাপারে
মামলায় কাউকে বেশি বিশ্বাস করা ঠিক নয়।

কর্কট: জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য পাবেন। দীর্ঘদিন ধরে থাকা দাম্পত্য ও পারিবারিক কলহ ঝামেলার মীমাংসা হবে।

সিংহ: দীর্ঘদিনের ধরে ভোগ রোগ ব্যাধি থেকে পরিত্রাণ পাবেন। শ্রমিক কর্মচারীদের মনে মালিক সম্পর্কে ভালোবাসা দেখা দেবে। প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির ঘটাবে।

কন্যা: পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য এখন সুবর্ণ সুযোগ পাবেন।

তুলা: দাম্পত্য জীবন ঝামেলায় ভরে থাকলেও বিচ্ছেদের কোনো সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজও অচল ব্যবসা সচল করবে।

বৃশ্চিক: গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় গোটা পরিবারে একসাথে থাকবেন। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণের হাতিয়ার হবে।

ধনু- অর্থের কারণে চাপ বাড়তে পারে। কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক বেদনা থাকবে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। সফল হবেন।

মকর- নতুন কোনও কাজের চেষ্টা বিফলে যেতে পারে। তবে এবার ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজ নিয়ে সমস্যায় পড়বেন।

কুম্ভ- প্রেমে আঘাত আসতে পারে। সন্তানের কারণে চিন্তা ও খরচ বাড়তে পারে। কোথায় বিনা কারণে অজথা অপমানিত হওয়ার সম্ভাবনা আছে। তবে ভ্রমণের ভাল যোগ আছে। দূরে কোথাও ঘুরে আসুন ভালো কাটবে।

মীন- চাকরির জায়গায় বেশ উন্নতির সুযোগ আসতে পারে। আপনার কাজে সবাই খুশি হবেন। বাইরের কোনও লোকের জন্য আজ খরচ বাড়বে।

আরও পড়ুনঃ  আজকের রাশিফল রবিবার ৮ সেপ্টেম্বর ২০১৯

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..