• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৬:১২ অপরাহ্ন

ভোলায় তরুনের একটি বিশাল অংশ মাদকের নীল নেশার আক্রান্তে – পুলিশ সুপার

  • আপডেট টাইম : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩১ বার পঠিত

এ,কে এম গিয়াসউদ্দিন(ভোলা):

ভোলা জেলায় তরুনদের একটি বিশাল অংশ মাদকের নীল নেশায় আক্রান্তে প্রগতি হচ্ছে বিপন্ন। জেলা প্রেসক্লাবের আয়োজনে ভোলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এসব কথা বলেন।

তিনি আরো বলেন মাদকাসক্ত শুধু একটি কারনে হয় না। যেসব কারন বেশি বলে মনে করেন তার মধ্য আসক্ত বন্ধুবান্দবের চাপে পড়ে,বেকারত্ব নি:স্বঙ্গতা হতে,জীবনে একঘেয়েমি থেকে মুক্তি পাবার আশায়,সাময়িক ভালোলাগার আকর্ষনে,প্রেমঘটিত কারনে,জীবনের হতাশা ও দুঃখবোধ ও সুস্থ্য বিনোদনের অভাবে। এর থেকে পরিত্রান পাবার জন্য সকল মিডিয়া ও সমাজসেবকদের এগিয়ে আসতে হবে।

শনিবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে এক মতবিনিময় জেলার সকল সাংবাদিকদের সাথে পরিচয় পর্বে আইন-শৃঙ্খলা নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পুলিশ সুপার। ভোলার সাংবাদিকরা আইনশৃঙ্খলা রক্ষা,মাদকমুক্ত ভোলা ও যানজট নিরসন কিভাবে করা যাবে তা নিয়ে ও বিশদ আলোচনা হয়। সবশেষে মাদক মুক্ত ভোলা গড়ার লক্ষ্যে সকলের সহযোগিতা দরকার। ইতিমধ্যে একটি মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীদের একটি তালিকা হয়েছে, সকলের সহযোগীতা পেলে ভোলার আইনশৃঙ্খলা স্বাভাবিক হবে বলে তিনি মনে করেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..