• শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

আজ ২৪শে ফেব্রুয়ারি ২০২১ইং, জেনে নিন আজকের রাশিফল।

  • আপডেট টাইম : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ 

মেষ
পায়ের সমস্যা বাড়তে পারে। শিল্পীদের জন্য চিন্তার সময়। আনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। বিবাহিত জীবনে ভাল-মন্দ মিশিয়ে চলতে পারে। রাস্তাঘাটে চলার সময় সাবধান থাকুন। অর্থ ভাগ্য মধ্যম। দুপুরের পরে কাজের উদ্বেগ বাড়বে। নতুন কাজের যোগাযোগ হতে পারে। কর্মস্থানে কারও সঙ্গে পরিচয় হতে পারে। চেষ্টায় সাফল্য আসতে পারে।

বৃষ
পেটের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়তি উপার্জন কবার আগে বার বার চিন্তা করুন। দিনের মধ্য ভাগে অতিরিক্ত কাজের চাপের জন্য শরীর নিয়ে কষ্ট রহবে। ভ্রমণ নিয়ে বাড়তি চিন্তা হতে পারে। সন্তানের পড়াশোনার জন্য আনন্দ বাড়তে পারে। স্ত্রীর জন্য শুভ খবর পাবেন। বাজে লোকের সঙ্গে থাকার জন্য বদনামের আশঙ্কা। ফিসে জটিলতা কেটে যাবে। শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে।

মিথুন
প্রেমে কষ্ট বাড়বে। দূর থেকে শোকের খবর আসতে পারে। ব্যবসায় বেশি বিনিয়োগ করা উচিত হবে না কোনও প্রতিযগিতামূলক কাজে বাধা আসতে পারে। মায়ের জন্য চিন্তা ও খরচ বাড়বে। পড়াশোনায় ভাল ফল পাবেন। গলায় ব্যথা থেকে কষ্ট বাড়বে। পরিবারের কোনও সমস্যা গুরু জনের দ্বারা মিটে যেতে পারে।

কর্কট
বাড়িতে অনেক অতিথি নিয়ে বিবাদ। আজ একটু ধার হতে পারে। সন্তানের বিয়ের ব্যাপারে চিন্তা থাকবে। নিজের অধিকার নিয়ে সজাগ হতে হবে। পড়াশোনায় খুব ভাল ফলের আশা করা যায় না। দিনের শেষের দিকে কিছু পরিবর্তন আসতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়বে। অল্প সময়ের জন্য শরীর খারাপ হতে পারে। অফিস থেকে নতুন কোনও খবর পাওয়ার আশা রাখতে পারেন। কোনও অধস্তন কর্মচারীর দ্বারা উপকার পেতে পারেন।

সিংহ
সংসারের সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল হতে হবে। ব্যস্ততার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। যানবাহনের খরচ বাড়বে। বাবার সঙ্গে মতের অমিল হবে। ভুল কথা বলার জন্য মাসুল দিতে হবে। সন্তানের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। কর্মস্থানে বহু পুরনো সমস্যা মিটে যাবে। ব্যবসায় খুব ভাল ফল পাবেন। দিনের শেষের দিকে খরচ বৃদ্ধি পাওয়ার জন্য সঞ্চয় কম হবে।

কন্যা
ব্যবসায় কর্মচারী নিয়ে বিবাদের আশঙ্কা। স্ত্রীর শরীর নিয়ে খরচ বাড়বে। বাড়িতে কোনও অতিথিকে নিয়ে বিবাদের আশঙ্কা। বিয়ের আলোচনা না করাই ভাল হবে। কোনও মহিলার প্রতি আবেগ বাড়তে পারে। শরীর নিয়ে একটু চাপ ও চিন্তা থাকবে। বন্ধুর বেশে থাকা শত্রুর জন্য সংসারে ক্ষতি হতে পারে। সন্তানের ব্যবহার মানসিক কষ্ট বাড়াতে পারে।

তুলা
ব্যবসার ব্যাপারে উদ্বেগ থাকবে। খুব ভাল ভাবে চিন্তা করে তবে নতুন ব্যবসায় সিদ্ধান্ত নেবেন। রাস্তায় বিপদের আশঙ্কা আছে। বাড়িতে নতুন অতিথির আগমন। কাজের জন্য বিদেশে যেতে হতে পারে। ভাল সময় আসছে। সন্তানের মতিগতি নিয়ে স্বামী-স্ত্রী আলোচনা। শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে।

বৃশ্চিক
নতুন কাজের জন্য চেষ্টা করতে হবে। সন্তানের পড়াশোনার জন্য খরচ হবে। বেকারদের আশা পূরণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে। বুদ্ধির ভুলে বিপদ হবে। সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে বড় অশান্তি হবে। আর্থিক চাপ বাড়তে পারে। শিল্পীদের জন্য খুব ভাল সময়। অপব্যয়ের জন্য সঞ্চয় কম হবে। বাড়ির কাজের জন্য কর্মে ব্যাঘাত।

ধনু
কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। গুরুজনের সাহায্যে সংসারের সমস্যা থেকে উদ্ধার। জমি কেনাবেচা নিয়ে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। বহু পরিশ্রমেও খুব ভাল পারিশ্রমিক পাবেন না। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা থাকবে। আত্মীয়ের শরীর নিয়ে একটু সমস্যা ও খরচ বাড়তে পারে। বাড়িতে বিয়ে নিয়ে আলোচনা। ব্যবসা ভাল মন্দ মিশিয়ে চলবে।

মকর
বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন হবে। চেষ্টায় সাফল্য মিলতে পারে। স্ত্রীর জন্য সংসারে বিবাদের মীমাংসা হবে। ফাটকা ব্যবসায় লাভ হবে, কিন্তু খুব সাবধান। প্রেমের ব্যাপারে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি। আয় ও ব্যয়ে সমতা রক্ষা করতে পারবেন না। রাজনীতিতে পদার্পণ করার যোগ আছে। জমি কেনাবেচার জন্য কিছু সময় ব্যস্ত থাকতে হবে। পেটের সমস্যার জন্য অফিসে সময় নষ্ট। অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি হবে।

কুম্ভ
ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। বিয়ের জন্য শুভ সময় আসছে। প্রতিবেশীর সঙ্গে সমস্যার সমাধান। আর্থিক সমস্যা একটু একটু করে বাড়বে। গুরু জনের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করুন। বিবাহিত জীবন ভাল কাটবে। অপরের সুখের জন্য নিজের আনন্দ। যাঁরা কাপড়ের ব্যবসা করেন তাঁদের শুভ সময় শুরু। টিউমার নিয়ে সমস্যা বাড়তে পারে। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার।

মীন
সন্তানদের নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা। পরিশ্রম বৃদ্ধি পাবে। মাথা গরম হওয়ার জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেমে বাধা মানসিক অবসাদ আনতে পারে। কর্মস্থানে বাধা আসবে। স্ত্রীর জন্য খরচ বাড়বে। কোনও আত্মীয় বাড়িতে আসার জন্য আপনার ক্ষতি হতে পারে। ধর্মস্থানে কিছু অর্থ দান করতে পারেন। শেয়ার বাজারে না যাওয়াই ভাল হবে। অশুভ কোনও সঙ্কেত তাড়াতাড়ি বোঝার চেষ্টা করুন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..