• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সমস্যা সমাধানে যুক্তরাষ্ট্রকে নেতৃত্ব দেওয়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজারহাটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত। ভোলাহাটে চূড়ান্ত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত যশোরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক শুমারি তথ্য হাকালুকিতে কমেছে অতিথি পাখি হালদা নদীতে অবৈধ বালু উত্তোলনের ১২টি নৌকার ইঞ্জিন ধ্বংস রাজশাহী এ্যাডভোকেটস বার এসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে বিএনপি’র অভিনন্দন কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন ফুলপুরে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন 

নীলফামারীতে নিখোঁজ অটোরিকশা চালকের লাশ উদ্ধার।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
সুজন মহিনুল, বিশেষ প্রতিনিধিঃ
নীলফামারীতে আব্দুল হালিম(৪৭) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।সোমবার দুপুরে(২২ফেব্রুয়ারি) সদর উপজেলার চাপড়া সরমজানী ইউনিয়নের ইটাপিড় ব্রীজ সংলগ্ন সড়ক থেকে তার লাশ উদ্ধার করা হয়।সে একই ইউনিয়নের নতিব চাপড়া গ্রামের মৃত, আফসার আলীর ছেলে।
উক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত রবিবার সকালে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান হালিম। রাতে বাড়িতে না ফেরায় খুঁজতে থাকা হয় তাকে।এক পর্যায়ে সোমবার সকালে ইটাপিড় ব্রীজের পাশে রাস্তায় থাকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তার লাশ শনাক্ত করেন।অটো চালিয়ে সংসার চালাতেন তিনি। ধারণা করা হচ্ছে অটো ছিনতাই করে হত্যা করা হয় তাকে।
নীলফামারী সদর থানার পরিদর্শক(তদন্ত) মাহমুদ উন নবী জানান, তার শরীরে ছুরিকাঘাতের আঘাত রয়েছে। আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। ময়না তদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করব।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..