• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৭:০০ অপরাহ্ন

আগামীকাল থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা করেছে নোবিপ্রবি শিক্ষক সমিতি।

  • আপডেট টাইম : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫১ বার পঠিত

আগামীকাল থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা করেছে নোবিপ্রবি শিক্ষক সমিতি।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি আগামীকাল (সোমবার) থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ঘোষনা করেন। শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এই তথ্য প্রকাশ করেন।
এই বিষয়ে জানতে চাইলে শিক্ষক সমিতি সাধারণ সম্পাদক মো নাছির উদ্দিন জানান,প্রশাসনের উপর আমাদের শতভাগ আস্হা আছে, একটি সুন্দর ও সঠিক তদন্ত মাধ্যমে দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
তিনি আরো বলেন, এই ঘটনার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত আমাদের কর্মবিরতি চলবে। কর্মবিরতি চলার সময় সকল ধরণের ক্লাস,প্রেজেন্টেশন, ইনকোর্স বন্ধ থাকবে। তবে, সাধারণ শিক্ষার্থীরদের কথায় মাথায় রেখে টার্ম ফাইনাল পরীক্ষা কর্মবিরতি আওতা মুক্ত থাকবে।
উলেখ্য, গত পাঁচ(৫) সেপ্টেম্বর নোবিপ্রবি ছাত্রলীগের দু-গ্রুপের সংঘর্ষের সময় মালেক উকিল হলের প্রভোস্ট ও মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান ডঃ ফিরোজ আহমদ মাথায় আঘাত পান। পরবর্তীতে তার সহকর্মীরা তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করান।
প্রসঙ্গত, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দু-গ্রুপের সংঘর্ষের ঘটনায় এক(১) শিক্ষক সহ অন্তত দশ(১০) জন আহত হয়।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..