• রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সমস্যা সমাধানে যুক্তরাষ্ট্রকে নেতৃত্ব দেওয়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজারহাটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত। ভোলাহাটে চূড়ান্ত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত যশোরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক শুমারি তথ্য হাকালুকিতে কমেছে অতিথি পাখি হালদা নদীতে অবৈধ বালু উত্তোলনের ১২টি নৌকার ইঞ্জিন ধ্বংস রাজশাহী এ্যাডভোকেটস বার এসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে বিএনপি’র অভিনন্দন কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন ফুলপুরে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন 

সালমানের মন কেড়েছে কোটি টাকার কালো ঘোড়া

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

বলিউড সুপারস্টার সালমান খান সবার হৃদয়ে রাজত্ব করেন। কিন্তু এ মুহূর্তে মন কেড়েছে এক কালো রঙের ঘোড়া। নাম তার পরমবীর। এ ঘোড়ার ‘প্রেমে’ পড়েছেন সালমান। আর যেকোনো মূল্যে কালো ঘোড়াটি তাঁর চায়-ই চায়। আর সে জন্য কোটি রুপি খরচ করতেও প্রস্তুত এই বলিউড সুপারস্টার। কিন্তু ঘোড়ার মালিক সালমানের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। সালমানের কাছে ঘোড়া বিক্রি করবেন না তিনি। তা ছাড়া পরমবীরকে কিছুতেই বিক্রির ইচ্ছা নেই তাঁর।

পোষা প্রাণীর প্রতি সালমানের ভালোবাসার কথা কারও অজানা নয়। অবসরে প্রিয় পোষ্যদের সঙ্গে সময় কাটান তিনি। মুম্বাইয়ের কাছে পানভেলে নিজের ফার্ম হাউসে বেশ কিছু ঘোড়া আছে সালমানের। লকডাউনে সেই ঘোড়াগুলোর সঙ্গে দারুণ সময় কাটিয়েছেন তিনি। এমনকি জ্যকুলিন ফার্নান্দেজেরও খুব প্রিয় ঘোড়াগুলো। তাদের সঙ্গে জ্যাকুলিন বেশ কিছু ছবি আর ভিডিও-ও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। লকডাউনে মুক্তি পাওয়া সালমানের মিউজিক ভিডিওতেও দেখা গেছে ঘোড়াগুলোকে। আর এ নিয়ে একাধিক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন সালমান। তবে এবার এক কালো রঙের ঘোড়ার প্রেমে মজেছেন তিনি।

পাঞ্জাবের ফরিদকোট জেলায় ‘হর্স ব্রির্ডস’ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। এ প্রতিযোগিতায় সালমান প্রথম দেখেন পরমবীরকে। এরপর সালমানের আগ্রহের কথা শুনে ঘোড়াটিকে কেনার উদ্যোগ নেয় তাঁর দল। তাই তারা পরমবীরের মালিকের সঙ্গে যোগাযোগ করে। গুজরাটের আহমেদাবাদ থেকে রঞ্জিত সিং রাঠোর দুটো ঘোড়া নিয়ে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। এর একটিই পরমবীর।

২০২০ সালেও পরমবীর সবার দৃষ্টি আকর্ষণ করেছিল। কালো রঙের ঘোড়াটির উচ্চতা ৬৫ ইঞ্চির বেশি। গতবার রিলায়েন্স গোষ্ঠী ঘোড়াটিকে কেনার প্রস্তাব দিয়েছিল। কিন্তু তারা ঘোড়াটিকে কিনতে পারেনি। পরমবীরের বাজারদর এক কোটি রুপি। সালমান এ টাকা দিতে প্রস্তুত ছিলেন। কিন্তু তাঁর প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন রঞ্জিত সিং রাঠোর। তিনি ঘোড়াটি কোনো মূল্যে বিক্রি করবেন না, এ কথা সাফ জানিয়ে দিয়েছেন। জানা গেছে, পরমবীরের খাবারের জন্য রোজ দুই হাজার রুপি খরচ হয়।

২০১৮ সালে সালমানের সঙ্গে একবার একই রকম ঘটনা ঘটেছিল। সুরাতের কাছে ওলপড শহরের সিরাজ খান পাঠানের ছয় বছরের ঘোড়া সকাবকে কিনতে আগ্রহী ছিলেন সালমান। এক এজেন্টের মাধ্যমে ঘোড়াটি কিনতে দুই কোটি রুপির প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সিরাজ অনায়াসে ফিরিয়ে দিয়েছিলেন সেই প্রস্তাব।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..