• রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সমস্যা সমাধানে যুক্তরাষ্ট্রকে নেতৃত্ব দেওয়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজারহাটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত। ভোলাহাটে চূড়ান্ত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত যশোরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক শুমারি তথ্য হাকালুকিতে কমেছে অতিথি পাখি হালদা নদীতে অবৈধ বালু উত্তোলনের ১২টি নৌকার ইঞ্জিন ধ্বংস রাজশাহী এ্যাডভোকেটস বার এসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে বিএনপি’র অভিনন্দন কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন ফুলপুরে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন 

কোভিড-১৯ টিকা নিলেন ইবি উপাচার্য

  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
তাসনিমুল হাসান, ইবি প্রতিনিধিঃ
কোভিড-১৯ টিকা নিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক  ড. শেখ আবদুস সালাম। আজ মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতাল কেন্দ্রে তিনি এবং তাঁর স্ত্রী রেবেকা সুলতানা এ টিকা গ্রহণ করেন।
টিকা গ্রহণ শেষে উপস্থিত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, আমার ডায়াবেটিস আছে। টিকা নেওয়ার পর আমি স্বাভাবিক আছি। টিকা নিলাম কি না টেরই পেলাম না।
তিনি  বলেন, বিজ্ঞানকে অস্বীকার করলে মানবসভ্যতা এগোবে না। যারা দেশকে এগিয়ে নিয়ে যাওয়া বিশ্বাস করে না, মানবসভ্যতাকে এগিয়ে নেওয়া বিশ্বাস করে না, তারাই অপপ্রচার করে। তাই সবাইকে বলি দ্রুত টিকা নিন, নিরাপদ থাকুন। তিনি বলেন, এখানে সুন্দর পরিবেশে এবং সুশৃঙ্খল ব্যবস্থাপনায় টিকা প্রদান করা হচ্ছে। দেশব্যাপী টিকাদান কর্মসূচি চালু করায় সরকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানান উপাচার্য ড. শেখ আবদুস সালাম।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..