• রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সমস্যা সমাধানে যুক্তরাষ্ট্রকে নেতৃত্ব দেওয়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজারহাটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত। ভোলাহাটে চূড়ান্ত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত যশোরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক শুমারি তথ্য হাকালুকিতে কমেছে অতিথি পাখি হালদা নদীতে অবৈধ বালু উত্তোলনের ১২টি নৌকার ইঞ্জিন ধ্বংস রাজশাহী এ্যাডভোকেটস বার এসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে বিএনপি’র অভিনন্দন কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন ফুলপুরে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন 

ভালোবাসা দিবসে রিজভীর কথায় রাকিবের গান

  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
বাংলারজমিন২৪.কম ডেস্কঃ
ভালোবাসা দিবসে রিজভীর কথায় রাকিবের গান/
ভালোবাসা দিবসে রাকিবের ‘তুই কে আমার’/
রিজভী-রাকিব জুটির ২০তম গান/

সর্বশেষ ২০১৮ সালের আগস্টে গীতিকার রেজাউর রহমান রিজভীর কথায় সঙ্গীতশিল্পী রাকিব গেয়েছিলেন ‘ভুলে থাকিস কেমনে’। গানটিতে রাকিবের সহ-শিল্পী ছিলেন ফারাবী। রিজভী-রাকিব জুটির সেটি ছিল ১৯তম গান। এবার দীর্ঘ আড়াই বছর পর ভালোবাসা দিবস উপলক্ষে আসছে এই জুটির ২০তম গান।
রেজাউর রহমান রিজভীর লেখা ‘তুই কে আমার’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দেবার পাশাপাশি সুর ও সঙ্গীত করেছেন শিল্পী নিজেই। গানের কথা এমন- ‘একলা বাড়ির একলা ঘরে, একলা মনের ভেতর/ তোর ভাবনায় থাকি ডুবে, কষ্ট বুকের ভেতর/ এই জনমে তুই কে আমার, বুঝেও বুঝিস না/ তোর বিহনে একলা কাঁদি, দেখেও দেখিস না।’
‘তুই কে আমার’ গানটি প্রসঙ্গে রাকিব মোসাব্বির বলেন, রিজভী ভাইয়ের অনবদ্য গীতিকবিতার ভক্ত আমি। তার সঙ্গে কাজ করতে সব সময়ই স্বাচ্ছন্দ্যবোধ করি আমি। এবার ভালোবাসা দিবসে রিজভী ভাইয়ের কথায় আসছে আমার কম্পোজিশন ও গায়কীতে ‘তুই কে আমার’ গানটি। আশা করছি পূর্বেও গানগুলোর মতো শ্রোতারা এই গানটিও পছন্দ করবেন।
গীতিকার রেজাউর রহমান রিজভী বলেন, রাকিব মোসাব্বিরের কম্পোজিশন ও গায়কীতে ২০১৩ সালে আমার লেখা প্রথম গান প্রকাশিত হয়। সুখ পাখি শিরোনামের সেই গানটি দারুণ আলোচনায় এসেছিল। এরপর থেকে আমাদের দুজনের একত্রে ১৯টি গানের কাজ হয়েছে। এবার ভালোবাসা দিবসে ২০তম গান আসছে। বিষয়টি আমাদের দুজনের জন্যই আনন্দদায়ক। আশা করছি শ্রোতারা গানটি পছন্দ করবেন।
জানা গেছে, টিউন ফ্যাক্টরীর ইউটিউব চ্যানেল থেকে ১৩ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশিত হচ্ছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..