• শনিবার, ১৩ ফেব্রুয়ারী ২০২১, ০২:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কমলগঞ্জের শমশেরনগরে লোকাল  ট্রেনে চাকার নিচে পড়ে  পা হারালো এক কিশোর বিদ্যুতের খুঁটিজুড়ে অন্যান্য তারের জটলায় বাড়ছে ঝুঁকি,কমলগঞ্জ অবৈধভাবে ১৩ টি  বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ভোলাহাটে একজন ভূমিহীনো গৃহহীন থাকবে না। জেলা প্রশাসক যৌতুকের দাবিতে গৃহবধূ নির্যাতন: নীলফামারীতে স্বামীর ৭ বছর কারাদণ্ড। বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ:নীলফামারীতে গৃহশিক্ষকের যাবজ্জীবন কারাদণ্ড। হাইকোর্ট নির্দেশ দিলেই আল জাজিরা বন্ধ হবে: তথ্যমন্ত্রী সেই কাঁকড়া খাওয়া কবিতা মা পেলো শান্তি নিবাস ভোলাহাটে ৬ দিনে টিকা নিলেন ১’শ ৭১ জন রাজারহাটে বাবার সাথে অভিমান করে ৭ম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা। আজ ১৩ই ফেব্রুয়ারি ২০২১ইং, আজকের রাশিফল।

কমলগঞ্জের শমশেরনগরে লোকাল  ট্রেনে চাকার নিচে পড়ে  পা হারালো এক কিশোর

  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
আলমগীর হোসেন , (কমলগঞ্জ) মৌলভীবাজার প্রতিনিধিঃ
মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে সিলেট অভিমুখী  সুরমা মেইলের চাকায় নিচে পড়ে পা হারালো  কিশোরের। পায়ের গুড়ালি কাটা পড়ে গুরুতর আহত কিশোরকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টায় শমশেরনগর স্টেশনের ডাউন আউটার সিগনাল এলাকায় এ ঘটনাটি ঘটে।
ট্রেনে কাটাপড়ে আহত কিশোরের নাম শান্ত মিয়া (১৫)। সে শমশেরনগর ইউনিয়নের দৌলতপুর গ্রামের খছরু মিয়ার ছেলে।
শমশেরনগর রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, শুক্রবার সকালে সিলেট অভিমুখী ৯ নং আপ সুরমা মেইল সকাল সাড়ে ৭টায় শমশেরনগর স্ট্রেশন ছেড়ে যায়। কিছুক্ষণের মধ্যেই ডাউন ইউটার সিগনাল এলাকায় এ ট্রেনের চাকার নিচে পড়ে কিশোর শান্ত মিয়ার একটি পায়ের গুড়ালি কেটে যায়। ঘটনার খবর পেয়ে তার আত্মীয় স্বজনরা এসে তাকে উদ্ধার কওে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
এলাকাবাসীরা জানান, কিশোর শান্ত মিয়া এসময় রেলপথ এলাকায় ঘাস কাটছিল। আকস্মিতভাবে ট্রেন আসতে দেখে সে রেলপথ এলাকা থেকে সরে যাওয়ার সময় তার একটি পা রেলপথে থেকে গিয়েছিল। ফলে ট্রেনের চাকায় তার একটি পায়ের গুড়ালি কেটে গেছে।
শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার সেলিম হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..