• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
হালদা নদীতে অবৈধ বালু উত্তোলনের ১২টি নৌকার ইঞ্জিন ধ্বংস রাজশাহী এ্যাডভোকেটস বার এসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে বিএনপি’র অভিনন্দন কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন ফুলপুরে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন  সুন্দরগঞ্জে ভিজিডি খাদ্য শস্য বিতরণ নেত্রকোনার মদনে আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শন করেন ইউএনও বুলবুল আহমেদ ও আর্থিক সহায়তা প্রদান নেত্রকোনার মদনে সরকারি খাল দখল করে মাটি ভরাটের অভিযোগ উত্তরা প্রেস ক্লাবের উদ্দ্যেগে সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন গণপরিবহনের চালকদের প্রশিক্ষণ আজ ২৭শে ফেব্রুয়ারি ২০২১ইং, আজকের রাশিফল।

ভোলাহাটে ৬ দিনে টিকা নিলেন ১’শ ৭১ জন

  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

আলি হায়দার (রুমান), ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ

দেশব্যাপি করোনা টিকাদান কার্যক্রমের অংশ হিসাবে ভোলাহাটে ৭ ফেব্রুয়ারি রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে ভোলাহাট উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ কার্যক্রমের প্রথম দিন থেকে ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ৬ দিনে টিকা গ্রহণ করেছেন সম্মুখ সারির মোট ১’শ ৭১ জন।

প্রথম দিন টিকা গ্রহণ করে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান। এর পর উপজেলা স্বাস্থ্য ও পঃ কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ ও জেলা পরিষদ সদস্য পিয়ার জাহান। পর্যায়ক্রমে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি ও ভোলাহাট সংবাদের সম্পাদক গোলাম কবির, বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মিজানুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার, ভোলাহাট পল্লী বিদ্যুতের এজিএম আরব আলী শেকসহ মোট ১’শ ৭১ জন টিকা গ্রহণ করেন এর মধ্যে পুরুষ ১’শ ৩৯ জন ও নারী ৩২ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানান, ৭ ফেব্রুয়ারি রবিবার মোট ২৯ জন টিকা গ্রহণ করেন এর মধ্যে ২৭ জন পুরুষ ও ২জন নারী। ৮ ফেব্রুয়ারি মোট ১০ জন এর মধ্যে পুরুষ ৯ জন ১ জন নারী। ৯ ফেব্রুয়ারি মোট ৩০ জন এর মধ্যে ২২ জন পুরুষ
৮ জন নারী। ১০ ফেব্রুয়ারি মোট ৬৭ জন এর মধ্যে ৫৫ জন পুরুষ ১২ জন নারী। ১১ ফেব্রুয়ারী মোট ৩৫ জন এর মধ্যে ২৬ ন পুরুষ, ৯ জন নারী। টিকাদান কেন্দ্রে ২টি পুরুষ ও ১ টি নারী বুথ চালু করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ বলেন, টিকা গ্রহণকারিদের এখন পর্যন্ত কোন পাশর্^প্রতিক্রয়া দেখা যায়নি। সবাই সুস্থ্য আছেন। প্রথম টিকা গ্রহণকারী উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান জানান, টিকা গ্রহণের পর তিনি স্বাভাবিক আছেন। কোন সমস্যা মনে হচ্ছে না।
সকলকে টিকা গ্রহণের আহবান জানান।

ছবিক্যাপশনঃ ভোলাহাট উপজেলায় ৬ষ্ঠ দিনে টিকা গ্রহণ করলেন ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি ও ভোলাহাট সংবাদের সম্পাদক গোলাম কবির ।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..