• রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সমস্যা সমাধানে যুক্তরাষ্ট্রকে নেতৃত্ব দেওয়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজারহাটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত। ভোলাহাটে চূড়ান্ত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত যশোরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক শুমারি তথ্য হাকালুকিতে কমেছে অতিথি পাখি হালদা নদীতে অবৈধ বালু উত্তোলনের ১২টি নৌকার ইঞ্জিন ধ্বংস রাজশাহী এ্যাডভোকেটস বার এসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে বিএনপি’র অভিনন্দন কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন ফুলপুরে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন 

নীলফামারীর সৈয়দপুরে শিশুর আত্মহত্যা!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
সুজন মহিনুল, বিশেষ প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুরের এক পল্লীতে ফেরদৌসি আক্তার (১১)নামের এক শিশুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ।
বুধবার (১০ ফেব্রুয়ারি)সকালে নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে লাশের সুরতহাল সম্পন্ন শেষে মরদেহটি তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
এর আগে মঙ্গলবার(৯ ফেব্রুয়ারি)বিকেলে উপজেরার বাঙ্গালীপুর ইউনিয়নের লণপুর পীরপাড়া এই আত্মহত্যার ঘটনাটি ঘটে।
 পুলিশ সুত্রে জানা যায়, ওই এলাকার তোফায়েল উদ্দিনের শিশু কন্যা ফেরদৌসী।সে স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করতো। ঘটনার দিন বিকেলে পরিবারের লোকজনের অনুপস্থিতিতে সে বাড়ির বারান্দায় গলায় ওঁড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।পরে পরিবারের লোকজন বাড়িতে এসে তাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখতে পান।সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।পরে খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ হাসপাতাল গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান জানান,বুধবার (১০ ফেব্রুয়ারী)সকালে নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে লাশের সুরতহাল সম্পন্ন শেষে মরদেহটি তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তবে কি কারণে শিশুটি আত্মহত্যা করেছে তা জানা যায়নি। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..