• রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সমস্যা সমাধানে যুক্তরাষ্ট্রকে নেতৃত্ব দেওয়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজারহাটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত। ভোলাহাটে চূড়ান্ত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত যশোরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক শুমারি তথ্য হাকালুকিতে কমেছে অতিথি পাখি হালদা নদীতে অবৈধ বালু উত্তোলনের ১২টি নৌকার ইঞ্জিন ধ্বংস রাজশাহী এ্যাডভোকেটস বার এসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে বিএনপি’র অভিনন্দন কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন ফুলপুরে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন 

কুলাউড়ায় নেছার আহমদ এমপি উন্নয়নে আর কুলাউড়া পিছিয়ে থাকবেনা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১

আব্দুল কুদ্দুস, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

জাতীয় সংসদ সদস্য ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ বলেছেন, দীর্ঘ ২১ বছর পর কুলাউড়া পৌরসভায় আওয়ামী লীগের দলীয় মেয়র নির্বাচিত হয়েছেন। কুলাউড়ায় নৌকার ভরাডুবি ঘটাতে আওয়ামীলীগের লোকেরাই বেশী বিরোধীতা করেছেন। উপজেলা আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ পদে আসীন থাকার পরও কিভাবে দলীয় প্রার্থীর বিপক্ষে নামলেন তা খোঁজে পাইনা। গতকাল কুলাউড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন। নেছার আহমদ বলেন, পৌর নির্বাচনে জেলার ৩টি পৌরসভায় জেলার ভেতর থেকে রিটার্নিং অফিসার নিয়োগ দেয়া হলেও শুধু কুলাউড়া পৌর নির্বাচনে রিটার্নিং অফিসার নিয়োগ দেয়া হয় সিলেট জেলা থেকে। আর এই পরিকল্পনা তৈরী করা হয়েছিল সুদূর ঢাকা থেকে, শুধু কুলাউড়ায় নৌকার ভরাডুবির জন্য। কিন্তু এখানকার পুলিশ ও সিভিল প্রশাসন শক্ত অবস্থানে থাকায় ষড়যন্ত্রকারীদের সেই স্বপ্ন বাস্তবায়ন হয়নি।

তিনি আরো বলেন- আগামীতে কুলাউড়ায় নৌকাকে আর ভাড়া দিতে চাইনা। বঙ্গবন্ধুর পরীক্ষিত নেতাকে এখানকার নৌকার মনোনয়ন দেয়া হবে। নেছার আহমদ বলেন- কুলাউড়ার উন্নয়ন এবং দলীয় কর্মকান্ড শেখ হাসিনার পরামর্শ নিয়েই করা হবে। এখন থেকে উন্নয়নে কুলাউড়া পিছিয়ে থাকবেনা।

দুপুর ১২টায় পৌরসভা প্রাঙ্গণে অনুষ্ঠিত দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের
সভাপতিত্বে ও সহকারি শিক্ষক সোহেল আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মিছবাহুর রহমান, বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সদস্য সাবেক অতিরিক্ত সচিব এম আব্দুর রউফ, মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ। মো. ফজলুর রহমান, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ
সলমান, উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউছার
দস্তগীর, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি খুরশীদ আলী, সাধারণ সম্পাদক গৌরা দে, কাউন্সিলর জয়নাল আবেদীন বাচ্চু ও নবনির্বাচিত কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কুলাউড়া থানা মসজিদের ইমাম হাফিজ মাও. মো. আব্দুস ছালাম। গীতা পাঠ করেন ভানু ভূষণ দাস।

অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ দায়িত্বভার গ্রহণকালে বলেন, কুলাউড়া পৌরবাসীর মতামত এবং পরামর্শ নিয়ে তাদের উন্নত জীবনমান নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাবো। পৌরবাসীর অংশগ্রহণের ভিত্তিতে সকল উন্নয়ন কাজসহ শহরের যানজট ও জলাবদ্ধতার সমস্যা সমাধানে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করা হবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..