• রবিবার, ০৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
আজ ৭ই জানুয়ারি ২০২১, আজকের রাশিফল। বাংলাদেশ আর কতকাল এ বোঝা বহন করবে? ‘বিএনপি-জামায়াত পারেনি, আল-জাজিরাও পারবে না’- পরিকল্পনামন্ত্রী রাজশাহীতে যুবদলের বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত বরগুনায় ৪০ বছর ধরে বন্ধ বরফকল, দখল করে নিয়েছে স্থানীয় প্রভাবশালীরা বাংলাদেশ-ভারতের বন্ধন দৃঢ় থেকে দৃঢ়তর হবে: প্রধানমন্ত্রী এসএ টিভির গল্পকথা’য় রিজভী, গল্পকথা’র অতিথি রিজভী চাঁদপুরে শারদাঞ্জলি ফোরাম কর্তৃক গীতা পাঠে বিজয়ীরা পেলো পুরষ্কার প্রধানমন্ত্রীর উদ্বোধনের ১২ দিনের মাথায় ভেঙ্গে পড়লো স্বামী পরিত্যক্তার জন্য নির্মিত ঘরের দেয়াল! মল্লিকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীরা

আজ ৭ই জানুয়ারি ২০২১, আজকের রাশিফল।

  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ০ Views

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ 

রবিবার ৫ রাশির সুখবর পাওয়ার দিন, দেখে নিন আপনার রাশিফল। 

মেষ
সকাল থেকে কোনও মহিলাকে নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পার। ফেরি ব্যবসায়ীদের জন্য ভাল সময় আসছে। ব্যবসায় মালিকের সঙ্গে অশান্তির আশঙ্কা। আটকে থাকা প্রেমের সম্পর্কে উদ্ধার পেতে পারেন। সন্তানের ব্যবহারে মানসিক কষ্ট বাড়বে। বাড়িতে মাঙ্গলিক কাজে অতিথি সমাগম হবে। কুচক্রান্তে পরে নিজের ক্ষতি হবে। বায়ুপথে ভ্রমণ হলেও হতে পারে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবেন।

বৃষ
বিমা জাতীয় কাজে যুক্ত হতে পারলে উন্নতির যোগ রয়েছে। দাম্পত্য কলহ বেড়ে গিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা। হজমের সমস্যায় ভোগান্তি। ব্যবসায় অমনোযোগে ক্ষতির আশঙ্কা। চাকরির জন্য বিদেশযাত্রা হতে পারে। অতিরিক্ত চিন্তায় শারীরিক ক্ষতি। বুদ্ধির জোরে সহকর্মীর মন জয় করার চেষ্টা করুন। প্রেমের জন্য বাড়িতে অশান্তি বাধার আশঙ্কা। সম্পত্তির ব্যাপারে বাড়তি খরচ হতে পারে। দুপুরের পরে নতুন ব্যবসায় যোগাযোগ হতে পারে।

মিথুন
সঙ্গীতচর্চায় অগ্রগতির সুযোগে বাধা আসবে। ব্যবসায়ীদের জটিলতা কাটিয়ে ওঠা মুশকিল হবে। বেড়াতে গিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি বাধতে পারে। খেলাধূলায় সম্মান বাড়বে। রাজনীতিতে কঠিন কোনও ব্যক্তিত্বের মোকাবিলা করতে হতে পরে। আত্মীয়ের সাহায্যে কোনও কাজের যোগাযোগ আসবে। গুরুজনদের নিয়ে দুশ্চিন্তা বাড়বে। অফিসে চাপ বাড়বে। পেটের সমস্যায় চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের জন্য খরচ বাড়বে।

কর্কট
অতিরিক্ত অহঙ্কার লোকের সঙ্গে বিবাদ তৈরি করতে পারে। প্রতিকূল অবস্থা থাকা সত্ত্বেও ব্যবসায় লাভ দেখা যাবে। নিজের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। পুরনো প্রেমে তুচ্ছ কারণে ভেস্তে যেতে পারে। রক্তাল্পতায় ভোগান্তির আশঙ্কা। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার আশঙ্কা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে হতে পারে। লেখকদের সুনাম বাড়তে পারে। বাড়িতে অনেক খরচ হওয়ার জন্য সঞ্চয় কম হতে পারে।

সিংহ
আপনার ব্যবহার আজ খারাপ হওয়ার সম্ভাবনা। সংসারে সুখ শান্তি বজায় রাখতে বেগ পেতে হবে আজ। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

কন্যা
কথা দিয়েও কথা রাখতে পারবেন না। ধর্মের কাজে মনোযোগে সমাজে সম্মান প্রাপ্তি। অর্থ উপার্জনের নতুন পথ পাওয়ায় শান্তি মিলবে। মা-বাবার কাছ থেকে সম্পত্তি লাভের আশা। সন্তানের জন্য মুখ উজ্জ্বল হবে। পরিশ্রমের ফল না পাওয়ায় দুঃখ পাবেন। অনেক দিনের ঋণ থেকে মুক্তি পাওয়ার আশা। সমাজ সেবা ও দানের কাজে শান্তি পেতে পারেন। যকৃতের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।

তুলা
অপরের কোনও ভাল কাজে আজ আপনার হিংসা হতে পারে। আজ চাকরিতে কোনও বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের আচরণ সংযত করে ব্যবসা চালান। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়ার উচিত। সদুপায়ে আয় বৃদ্ধির চিন্তা ভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

বৃশ্চিক
পেটের সমস্যার জন্য আজ খাবারে অনিহা থাকবে। আজ সমাজসেবায় কিছু দান করার ইচ্ছে থাকবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবেন। আজ আপনার উচ্চাকাঙ্খা বৃদ্ধি পেতে পারে। অনেক দিনের পুরনো কোনও রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। বেশি তর্ক বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে কোনও রূপ সাহায্য পাবেন।

ধনু
অতিরিক্ত লোভের জন্য আজ খুব বড় বিপদ আসতে পারে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আজ কর্মে অলসতা থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ। সাধু সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার ইচ্ছা থাকবে। আশপাশের পরিবেশ অনুকুল থাকবে।

মকর
আজ সকাল থেকে সব কাজে বাধা আসতে পারে। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। বিলাসিতার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। ভাল কাজ করে মনে উৎফুল্লতা থাকবে। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। গুরুর সেবা করুন, ভাল ফল পাবেন। দিনের শেষে মাথার যন্ত্রণা বাড়বে।

কুম্ভ
গভীর কোনও চিন্তার কাজ হাতে আসতে পারে। পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। বায়ু পথে ভ্রমণে বাধা আসতে পারে। বাড়িতে অতিথি সমাবেশ। আজ আপনার গুরুদেব বা ঈশ্বরের প্রতি মন থাকলেই ভাল। সহকর্মীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট বাধতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত আসতে পারে।

মীন
অপরের মঙ্গল কামনায় নিজের ভাল হবে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ হতে পারে। স্বামীস্ত্রীর মধ্যে কলহ মিটে যেতে পারে। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি কেনা নিয়ে প্রচুর বিচক্ষণতার প্রয়োজন। উপার্জন বাড়ানো নিয়ে গুরু জনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। পথেঘাটে আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনও কথা অশান্তি ডেকে আনতে পারে। রাতে স্ত্রীর সঙ্গে কোনও তর্ক না করাই ভাল।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..