• রবিবার, ১০ জানুয়ারী ২০২১, ০৩:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রাজারহাটে চাকিরপশার ইউনিয়নের ৮০বছরের বৃদ্ধা শান্তি রানীর ঠাই গোয়াল ঘরে। বরগুনায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার ভ্যাকসিন নিলেন রানি এলিজাবেথ ইন্দোনেশিয়ার বিমানের ধ্বংসাবশেষ ও শরীরের টুকরো উদ্ধার ‘মাছ শুকায় খাইছি’ ২২ দিন সাগরে ভাসার অভিজ্ঞতা বললেন জেলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয় – কাদেরের আজ ১০ই জানুয়ারি ২০২১, জেনে নিন আজকের রাশিফল। এ মাসের শেষের দিকে ভ্যাকসিন পাওয়া যাবে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাম্প ইস্যুতে পশ্চিমা দূতাবাসগুলোকে কড়া বার্তা জয়ের কুলাউড়ায় শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে নাদেল বিত্তবানরা দুর্দশাগ্রস্তদের পাশে দাঁড়ালে দুর্ভোগ কমবে

বরগুনায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

মো.মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধিঃ

বরগুনার তালতলীতে অপহরণ মামলায় ১৪ বছর সাজাপ্রাপ্ত আসামী মো.নাসির মল্লিক (৩৪) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।আটককৃত নাসির মল্লিক উপজেলার কড়ইবাড়িয়া এলাকার মতি মল্লিকের ছেলে।

মামলা ও পুলিশ সুত্রে জানা গেছে,এ মামলায় থানায় কোর্টের গ্রেপ্তারি পরোয়ানা (ওয়ারেন্ট) থাকায় শনিবার মধ্য রাতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে কড়ইবাড়িয়া তার বাড়ির আশপাশের থেকে তাকে গ্রেপ্তার করা হয়।বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে একটি অপহরণ মামলায় বিজ্ঞ আদালত মো.নাসির মল্লিক (৩৪)  কে ১৪ বছরের সাজা দেয়। যার মামলা নং- ৪৯৬/১৮।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মো. কামরুজ্জামান মিয়া বলেন, বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে সাজাপ্রাপ্ত আসামি নাসির মল্লিক কে গ্রেফতার করা হয়েছে।রবিবার দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..